ঢাকা, রবিবার ২৮, এপ্রিল ২০২৪ ২১:১০:৩২ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
ফিলিপিন্সে সরকারি স্কুলে সশরীরে পাঠদান স্থগিত অসুস্থ হয়ে পড়ছে শিক্ষার্থীরা, অনলাইনে ক্লাস দাবি হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ, মানতে হবে যেসব নির্দেশনা খিলগাঁওয়ে একইদিনে তিন শিশুর মৃত্যু শেরে বাংলার কর্মপ্রচেষ্টা নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে বৃষ্টি কবে হবে, জানাল আবহাওয়া অফিস

অভিজ্ঞতা ছাড়াই ন্যাশনাল ব্যাংকে চাকরি

চাকরি ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১১:১৯ এএম, ৯ ডিসেম্বর ২০২৩ শনিবার

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি ন্যাশনাল ব্যাংক লিমিটেড। প্রতিষ্ঠানটির ‘প্রবেশনারি অফিসার’ পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে মাধ্যমে করতে পারবেন।

যা যা প্রয়োজন-

প্রতিষ্ঠানের নাম : ন্যাশনাল ব্যাংক লিমিটেড

পদের নাম : প্রবেশনারি অফিসার

পদের সংখ্যা : নির্ধারিত নয়

শিক্ষাগত যোগ্যতা : স্বীকৃত পাবলিক/ প্রাইভেট/ বিদেশি বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে চার বছর মেয়াদি স্নাতক ডিগ্রিসহ এমবিএ/ এমবিএম/ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। অথবা সিএসই/ ইইই/ ইটিই/ সিভিল বিষয়ে বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রি থাকতে হবে। স্নাতক ও স্নাতকোত্তর বা সমমান পর্যায়ে সিজিপিএ-৪-এর স্কেলে ৩ বা ৫-এর স্কেলে ৩ দশমিক ৭৫ থাকতে হবে। এসএসসি ও এইচএসসি বা সমমান পরীক্ষায় জিপিএ-৫-এর স্কেলে অন্তত ৪ থাকতে হবে। ইংরেজি মিডিয়ামের প্রার্থীদের ক্ষেত্রে ‘ও’ লেভেলে তিনটি ‘এ’ ও দুটি ‘বি’ এবং ‘এ’লেভেলে একটি ‘এ’ ও একটি ‘বি’ থাকতে হবে।

অন্যান্য যোগ্যতা : এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানাসহ কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে। ইংরেজি ভাষায় যোগাযোগে সাবলীল হতে হবে।

চাকরির ধরন : ফুলটাইম

কর্মক্ষেত্র : অফিসে

বয়সসীমা : ২২ ডিসেম্বর ২০২৩ তারিখে সর্বোচ্চ ৩০ বছর।

কর্মস্থল : বাংলাদেশের যেকোনো জায়গায়।

বেতন : এক বছর প্রবেশনকালে মাসিক বেতন ৪৫,০০০ টাকা (আলোচনা সাপেক্ষে)। প্রবেশনকাল শেষে ‘এক্সিকিউটিভ অফিসার’ হিসেবে চাকরি স্থায়ী হলে ব্যাংকের নীতিমালা অনুযায়ী বেতন-ভাতা দেওয়া হবে।

শর্ত : নির্বাচিত প্রার্থীদের এই ব্যাংকে অন্তত তিন বছর চাকরি করবেন মর্মে বন্ডে সই করতে হবে। এ সময় শিক্ষাগত যোগ্যতার মূল সনদ ব্যাংকে জমা রাখতে হবে।

আবেদন যেভাবে : আগ্রহী প্রার্থীদের ন্যাশনাল ব্যাংকের ওয়েবসাইটের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে APPLY NOW-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময় : ২২ ডিসেম্বর ২০২৩