ঢাকা, শুক্রবার ২৬, এপ্রিল ২০২৪ ১০:০৮:৫৩ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
যুদ্ধ কোনো সমাধান দিতে পারে না, এটা বন্ধ হওয়া উচিত: প্রধানমন্ত্রী ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা আরও ৩ দিন হিট অ্যালার্ট জারি যুক্তরাষ্ট্রে টিকটক নিষিদ্ধ করার বিল সিনেটে পাস

আইরীন নিয়াজী মান্নার `নির্বাচিত ১০০ ছড়া` আসছে বইমেলায়

অনলাইন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১১:৪০ এএম, ১ ফেব্রুয়ারি ২০২২ মঙ্গলবার

বইয়ের প্রচ্ছদসহ আইরীন নিয়াজী মান্না

বইয়ের প্রচ্ছদসহ আইরীন নিয়াজী মান্না

অমর একুশে গ্রন্থমেলা-২০২২এ আসছে ছড়াকার ও শিশুসাহিত্যিক আইরীন নিয়াজী মান্নার বই 'নির্বাচিত ১০০ ছড়া’। প্রকাশনা সংস্থা 'সপ্তডিঙা' থেকে প্রকাশিতব্য বইটির প্রচ্ছদ করেছেন শিল্পী ধ্রুব এষ।

এ প্রসঙ্গে আইরীন নিয়াজী মান্না বলেন, ছড়া আমার প্রথম ভালোবাসা। সেই ছোট্টবেলা থেকে আমি ছড়া লিখি। সাহিত্যের নানা বিভাগে কাজ করলেও ছড়া লিখতে আমার সবচেয়ে বেশি ভালো লাগে।গত ত্রিশ বছরে আমার লেখা নানা ছড়া থেকে বাছাই করে একশটি ছড়া নিয়ে এ বইটি করা হয়ে।  

তিনি আরও বলেন, আমার চারপাশের বিভিন্ন ঘটনাপ্রবাহ, মা-মানুষ ও মুক্তিযুদ্ধ, শিশুর স্বপ্ন, প্রিয়জন, দেশ, প্রকৃতি, ফুল-পাখি-নদীই আমার লেখার মূল উপজিব্য। জীবনের যাত্রাপথে আমি তাদেরই সঙ্গি করেছি। তাদের সঙ্গে নিয়েই আসলে আমি বাঁচি। এ বইয়ের মাধ্যমে আমার এই যাত্রাপথে পাঠকও সহজেই আমার সহযাত্রী হবেন বলে প্রত্যাশা করি।

 মেলায় বইটি পাওয়া যাবে সপ্তডিঙার স্টলে। ১১২ পৃষ্ঠার বইটির দাম রাখা হয়েছে ২৫০ টাকা।  আগ্রহীরা বইমেলা ছাড়াও সহজেই অনলাইন থেকে বইটি কিনতে পারবেন। শিগগিরই রকমারীতে পাওয়া যাবে বইটি।