ঢাকা, বৃহস্পতিবার ২৫, এপ্রিল ২০২৪ ১৭:২৮:০৯ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
যুদ্ধ কোনো সমাধান দিতে পারে না, এটা বন্ধ হওয়া উচিত: প্রধানমন্ত্রী ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা আরও ৩ দিন হিট অ্যালার্ট জারি যুক্তরাষ্ট্রে টিকটক নিষিদ্ধ করার বিল সিনেটে পাস

বিএফইউজে সভাপতির ওপর হামলায় জাতীয় প্রেস ক্লাবের নিন্দা

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৮:৪৮ পিএম, ৬ জুন ২০২২ সোমবার

ফাইল ছবি

ফাইল ছবি

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি ওমর ফারুকের উপর ছাত্রদলের সমাবেশ থেকে প্রেস ক্লাব চত্বরে সন্ত্রাসী হামলার ঘটনায় জাতীয় প্রেস ক্লাব ব্যবস্থাপনা কমিটি নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।

সোমবার জাতীয় প্রেস ক্লাব সভাপতি ফরিদা ইয়াসমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত ব্যবস্থাপনা কমিটির জরুরি সভায় হামলার ঘটনায় দুঃখ প্রকাশ করা হয়। সভায় বলা হয়, কোনো কোনো রাজনৈতিক দল ও সংগঠন ক্লাব চত্বরে কর্মসূচির নামে বিশৃঙ্খলা সৃষ্টির মাধ্যমে অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি করে চলেছে। ইতিপূর্বে ব্যবস্থাপনা কমিটির একাধিক নেতার ওপর হামলার ঘটনাও ঘটেছে।

এতে বলা হয়, সর্বশেষ গত ৫ জুন সাংবাদিকদের সর্বোচ্চ সংগঠন বিএফইউজে সভাপতির উপর হামলা হয়েছে। এই প্রেক্ষাপটে ব্যবস্থাপনা কমিটির সভায় জাতীয় প্রেস ক্লাবের সুষ্ঠু পরিবেশ ও সদস্যদের নিরাপত্তা রক্ষায় মিলনায়তন রাজনৈতিক কর্মসূচির জন্য ভাড়া না দেয়ার পূর্বের সিদ্ধান্ত কড়াকড়িভাবে বাস্তবায়নের প্রস্তাব সর্বসম্মতভাবে গৃহীত হয়েছে।