ঢাকা, শুক্রবার ২৬, এপ্রিল ২০২৪ ১৯:৪৯:৫৩ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
তাপমাত্রা ৪৫ ডিগ্রি ছাড়াবে আগামী সপ্তাহে থাইল্যান্ডের গভর্নমেন্ট হাউসে দ্বিপাক্ষিক বৈঠকে প্রধানমন্ত্রী চলতি মাসে তাপমাত্রা কমার সম্ভাবনা নেই গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ

হাতিরঝিল যেন এক টুকরো আনন্দ নগরী

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৮:৩১ পিএম, ৩ মে ২০২২ মঙ্গলবার

ফাইল ছবি

ফাইল ছবি

এদিকে দর্শনার্থীদের আগমন উপলক্ষে হাতিরঝিলের ফুটপাতে ফুসকা-চটপটিসহ নানা রকম মুখরোচক খাবারের পসরা সাজিয়ে বসেছেন ক্ষুদ্র ব্যবসায়ীরা। ঘোরাঘুরি শেষে এসব দোকানে বসে পছন্দমতো খাবার খাচ্ছেন অনেকে।

মো. সাদমান সাইফ (১১) দক্ষিণ শাহজাদপুর থেকে বাবা মার সঙ্গে হাতিরঝিল ঘুরতে এসেছে। বাবার কিনে দেওয়া গ্যাস বেলুন ঘুড়ির মতো আকাশে ওড়াচ্ছে সাইফ।

সাইফের ঘুড়ি ওড়ানোর দৃশ্য তৃপ্ত চোখে দেখছেন বাবা মো. সাইদুর রহমান। সাইদুর রহমান বলেন, ছেলের এ আনন্দ দেখে খুব ভালো লাগছে। ঈদ আনন্দ আসলে ছোটদেরই, তাদের আনন্দ দেখে আমরা খুশি।

রাজধানীর রামপুরা থেকে পরিবার নিয়ে হাতিরঝিলে ঘুরতে এসেছেন তন্নী রহমান। তিনি বলেন, সকালে যখন বৃষ্টি শুরু হয়েছিল তখন মনটা অনেক খারাপ হয়ে গিয়েছিল। ঘরে বসে ভাবছিলাম এবার ঈদের দিনেও বুঝি বের হতে পারব না। দুপুরের পর রোদ ওঠায় মনে ঈদের খুশি লাগতে থাকে। এখন হাতিরঝিল ঘুরব। হাতিরঝিল থেকে সন্ধ্যার দিকে যাব টিএসসি এলাকায়।

এদিকে ব্যক্তিগত প্রাইভেটকার ও মোটরসাইকেল নিয়ে ঘোরাঘুরি করতে দেখা গেছে অনেককে। আবার অনেকে হাতিরঝিলের ওয়াটার ট্যাক্সিতে ঘুরে ঈদ আনন্দ উপভোগ করছেন।

আগত দর্শনার্থীদের সঙ্গে কথা বলে জানা যায়, ঈদের ছুটি শেষ না হওয়া পর্যন্ত এ আনন্দ-উৎসব চলমান থাকবে রাজধানীর বিভিন্ন বিনোদন কেন্দ্রগুলোতে।