ঢাকা, শনিবার ০৬, জুন ২০২০ ১৭:২৮:৫৮ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন হাসপাতালে ভর্তি ঐতিহাসিক ছয় দফা দিবস কাল বাইরে মাস্ক পরার পরামর্শ বিশ্ব স্বাস্থ্য সংস্থার এখন ষষ্ঠ সর্বোচ্চ করোনা সংক্রমিত দেশ ভারত মোহাম্মদ নাসিমের অবস্থা ‘অত্যন্ত সঙ্কটাপন্ন’ করোনা: দেশে ৩৫ জনের মৃত্যু, মোট শনাক্ত ৬৩ হাজার ছাড়াল

আম্পানের তাণ্ডব: পশ্চিমবঙ্গের পাশে বলিউড

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১২:৩৯ পিএম, ২৩ মে ২০২০ শনিবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

আম্পানে দাপটে পশ্চিমবঙ্গ রীতিমতো বিধ্বস্ত। শহরের অনেক জায়গায় বুধবার সন্ধ্যা থেকেই বিদ্যুৎ সংযোগ, পানি সরবরাহ নেই। মোবাইলও প্রায় অচল নেটওয়ার্কের অভাবে। সুন্দরবনের দিকে ক্ষয়ক্ষতি আরও বেশি। হাজার হাজার মানুষ গৃহহারা।

আম্পানের তাণ্ডব তাদের শেষ সম্বলটুকুও কেড়ে নিয়েছে। এ রকম ভেঙেচুরে যাওয়া বাংলার চেহারা দেখে বলিউডও প্রার্থনা করছে।

শাহরুখ খান লিখেছেন, আমার প্রার্থনা রইল ওড়িশা ও পশ্চিমবঙ্গের জন্য। ওখানকার মানুষ আমার নিজের লোক, আমার পরিবারের মতো। আম্পানের তাণ্ডবের ছবি দেখে আমার ভিতরে শূন্যতা টের পাচ্ছি। এই পরিস্থিতিতে লড়াই করার জন্য আমাদের প্রত্যেককে অনেক শক্ত হতে হবে।

অন্যদিকে পরিচালক সুজিত সরকার করোনার বিশেষ পরিস্থিতি কাটাচ্ছেন কলকাতায়। আম্পান চলে যাওয়ার পরেই তিনি টুইট করেন যে, এ রকম বিধ্বংসী ঝড় তিনি আগে কখনো দেখেননি। ‘ন্যূনতম’ ক্ষতির অনুমান ছিল তার। তবে পরে ক্ষয়ক্ষতির বিপুল পরিমাণ বুঝতে পেরে আর একটি টুইটে তিনি লেখেন, এই পরিস্থিতি কাটিয়ে উঠতে সকলের সাহায্য প্রয়োজন।

তার টুইটে রিপ্লাই করেন ভূমি পেডনেকর, তাপসী পান্নু। ভূমিও বাংলার জন্য প্রার্থনা করেছেন। টিভি ও সোশ্যাল মিডিয়ায় কলকাতা ও শহরতলির বিপর্যস্ত অবস্থার ছবি দেখে টুইট করেছেন শাবানা আজমি, ভিকি কৌশল।

অন্যদিকে কারিনা কাপুর আম্পানের হামলায় গাড়ির উপরে ভেঙে পড়া গাছ, জলমগ্ন কলকাতার ছবি দিয়েছেন ইনস্টাগ্রামে। সেখানেই লিখেছেন, জিম, ডোমেস্টিক ফ্লাইট বন্ধ, রোজ একই বানানা ব্রেডে বোর হচ্ছেন?

নিজের সমস্যা নিয়ে বলার আগে সকলকে আর একবার ভাবতে অনুরোধ করেছেন অভিনেত্রী। করন জোহর, রিতেশ দেশমুখ, রাজকুমার রাও-সহ বলিউডের অনেকেই পশ্চিমবঙ্গের জন্য প্রার্থনা করছেন।

-জেডসি