ঢাকা, শুক্রবার ২৬, এপ্রিল ২০২৪ ১০:৫৫:০৯ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ যুদ্ধ কোনো সমাধান দিতে পারে না, এটা বন্ধ হওয়া উচিত: প্রধানমন্ত্রী ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা আরও ৩ দিন হিট অ্যালার্ট জারি

দই-মিষ্টিতে ভেজাল, জরিমানা

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৪:৩০ পিএম, ২২ মে ২০১৯ বুধবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

গোপালগঞ্জে মিষ্টি তৈরিতে এরারুট ও সোডা ব্যবহার করার দায়ের মেসার্স লক্ষ্মী নারায়ণ মিষ্টান্ন ভাণ্ডারের মালিক মনোতোষ সাহাকে ৫ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বুধবার দুপুরে জেলা শহরের বাতাসাপট্টিতে অভিযান চালিয়ে এ জরিমানা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর গোপালগঞ্জের সহকারী পরিচালক শামীম হাসান।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর গোপালগঞ্জের সহকারী পরিচালক শামীম হাসান জানান, শহরের বাতাসাপট্টিতে অভিযান চালানো হয়। এসময় দই ও মিষ্টিতে এরারুট ও সোডা ব্যবহার করার দায়ে মেসার্স লক্ষ্মী নারায়ণ মিষ্টান্ন ভাণ্ডারের মালিক মনোতোষ সাহাকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি আরো জানান, এসব মিষ্টি ও দই মানব স্বাস্থ্যের জন্য ক্ষতিকর। এ সময় জেলা বাজার কর্মকর্তা আরিফ হোসেন এবং ক্যাব, গোপালগঞ্জ শাখার সাধারণ সম্পাদক মোজাহারুল হক বাবলু উপস্তিত ছিলেন।

-জেডসি