ঢাকা, শুক্রবার ২৬, এপ্রিল ২০২৪ ২২:৫০:৪২ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
তাপমাত্রা ৪৫ ডিগ্রি ছাড়াবে আগামী সপ্তাহে থাইল্যান্ডের গভর্নমেন্ট হাউসে দ্বিপাক্ষিক বৈঠকে প্রধানমন্ত্রী চলতি মাসে তাপমাত্রা কমার সম্ভাবনা নেই গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ

মমর নতুন অভিযান শুরু

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৩:৩৪ পিএম, ১৬ আগস্ট ২০১৯ শুক্রবার

হিন্দি ভাষার ছবিতে অভিনয় করতে যাচ্ছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম, খবরটি বেশ পুরোনো। নতুন খবর হলো, ভুটানে শুরু হয়েছে মমর হিন্দি ছবি ‘ম্যাক্স কী গান’-এর দৃশ্য ধারণের কাজ। ফয়সাল সাইফের প্রযোজনায় ছবিটি নির্মাণ করছেন সামির খান।

ছবিতে মম অভিনয় করছেন ভারতীয় সিবিআই অফিসারের চরিত্রে। এটি মূলত সাইকো থ্রিলারধর্মী একটি ছবি। এর গল্প লিখেছেন ফয়সাল সাইফ ও সামির খান। ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন ভুটানের অভিনেতা সোনম পিঞ্জর, কবিতা রাধেশ্যাম, নিশাত পাণ্ডে ও অমিতাসহ আরও অনেকে।

ছবির প্রযোজক ফয়সাল সাইফ জানান, মমকে নিয়ে কাজ করার ইচ্ছা অবশেষে পূরণ হলো। তিনি দারুণ অভিনয় করেন। ছবিতে তাকে একজন লেডি সিংহামরূপে দেখা যাবে।

‘ম্যাক্স কী গান’ ছবির গল্পে দেখা যাবে, একজন ধনকুবের মনে করেন, টাকার দ্বারা সবকিছু সম্ভব হয়। টাকা থাকলে মৃত মানুষকেও বাঁচিয়ে তোলা যায়। তাই তিনি তার ছোট ভাইয়ের মৃত্যুর পর তাকে বাঁচিয়ে তোলার চেষ্টা করেন।