ঢাকা, শুক্রবার ২৬, এপ্রিল ২০২৪ ২১:০৩:৩৭ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
তাপমাত্রা ৪৫ ডিগ্রি ছাড়াবে আগামী সপ্তাহে থাইল্যান্ডের গভর্নমেন্ট হাউসে দ্বিপাক্ষিক বৈঠকে প্রধানমন্ত্রী চলতি মাসে তাপমাত্রা কমার সম্ভাবনা নেই গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ

সাভারে স্বামীর পুরুষাঙ্গ কেটে দিলেন স্ত্রী

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:১৩ পিএম, ২১ জুলাই ২০১৯ রবিবার

সাভারে পারিবারিক কলহের জের ধরে স্বামীর পুরুষাঙ্গ কেটে দিয়েছেন স্ত্রী। স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে এই ঘটনা ঘটান তিনি। ওই গৃহবধূকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার গভীর রাতে সাভার পৌর এলাকার ওয়াপদা রোডের মালঞ্চ আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে। আহত ব্যক্তিকে (৩৮) সাভারের এনাম মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

গৃহবধূর (২৭) নাম জানায়নি পুলিশ। পুলিশ জানিয়েছে, বরিশালের কোতোয়ালি থানার সদরপুর গ্রামের বাসিন্দা তারা। আহত ব্যক্তি সাভারের রাজ্জাক প্লাজায় মোবাইল সার্ভিসিংয়ের কাজ করেন।

জানা গেছে, মোবাইল ফোনের সিম হারানোয় স্বামী-স্ত্রীর মধ্যে কলহ চলছিল। এর জের ধরে বৃহস্পতিবার রাত ২টার দিকে খাবারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে স্বামীকে অজ্ঞান করেন স্ত্রী। পরে ঘুমন্ত অবস্থায় তার পুরুষাঙ্গ কেটে দেন তিনি।

রাতেই তাদের চার বছরের মেয়েকে ঘুমে রেখে পালিয়ে যান ওই গৃহবধূ। পরে স্বামীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে। সেই সঙ্গে তাকে উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন তারা।

এ ঘটনায় শনিবার ভুক্তভোগীর ভাই বাদী হয়ে সাভার থানায় মামলা করেছেন। মামলায় গৃহবধূকে আসামি করা হয়েছে। পরে ওই গৃহবধূকে গ্রেপ্তার করে পুলিশ।

সাভার মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) শেখ তরিকুল ইসলাম বিষয়টি ঘটনার সত্যতা নিশ্চিত করে