ঢাকা, বুধবার ০৮, এপ্রিল ২০২০ ২০:৪১:৪৭ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
করোনা রোগী শনাক্ত: রাজধানীতে বস্তি লকডাউন শবে বরাতের নামাজ ঘরে, কবরস্থান ও মাজারে যাওয়া নিষেধ নতুন আক্রান্ত ৫৪ জনের মধ্যে ৩৯ জনই ঢাকার করোনা: দেশে আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৫৪ বঙ্গবন্ধুর খুনি মাজেদের ফাঁসির পরোয়ানা ব্রাহ্মণবাড়িয়া: শ্বাসকষ্টে প্রবাসীসহ ২ জনের মৃত্যু

করোনাভাইরাস: ডিআরইউ সাময়িক বন্ধ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৫:৩০ পিএম, ২৪ মার্চ ২০২০ মঙ্গলবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সংক্রামক ব্যাধি করোনাভাইরাসের প্রাদুর্ভাব থেকে ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র সদস্য, তাদের পরিবারের সুরক্ষা ও স্বাস্থ্য ঝুঁকি এড়াতে আগামী ২৬ মার্চ (বৃহস্পতিবার) থেকে ৪ এপ্রিল (শনিবার) পর্যন্ত ১০ দিনের জন্য ডিআরইউ’র ক্যান্টিন, মিডিয়া সেন্টার, গেমস রুম ও বাগানের সকল সেবা কার্যক্রম সাময়িক বন্ধ ঘোষণা করা হয়েছে। তবে ডিআরইউ’র চলমান অ্যাম্বুলেন্স ও স্বাস্থ্য সেবা কার্যক্রম অব্যাহত থাকবে। ডিআরইউ’র অফিসও স্বল্প পরিসরে (দুপুর ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত) খোলা থাকবে।

আজ মঙ্গলবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি রফিকুল ইসলাম আজাদের সভাপতিত্বে কার্যনির্বাহী কমিটির এক বৈঠকে সদস্যদের বৃহত্তর স্বার্থে সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত নেয়া হয়। বৈঠকে নিরাপত্তার কথা বিবেচনায় নিয়ে করোনাভাইরাসের সংক্রমণ রোধে এ সময়ের মধ্যে ডিআরইউ’র সব সদস্য, কর্মচারী, কর্মকর্তাকে ইউনিটি চত্বরে আসা থেকে বিরত থাকতে বিশেষভাবে অনুরোধ জানানো হয়েছে।

সদস্যদের সহযোগিতা কামনা করে পরিস্থতি বিবেচনায় যথাসময়ে পরবর্তী পদক্ষেপ কথা বলা হয় ইউনিটির পক্ষ থেকে। করোনাভাইরাসে ডিআরইউ সদস্য বা সদস্য পরিবারের কেউ আক্রান্ত হলে সমন্বয় কমিটির সদস্যদের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

-জেডসি