ঢাকা, মঙ্গলবার ২৯, নভেম্বর ২০২২ ১৬:২৯:৫৪ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
১০ টাকায় টিকিট কেটে চক্ষু পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী নারীদের পোশাক নিয়ে বিতর্কিত মন্তব্য করে বিপাকে রামদেব জলবায়ু পরিবর্তনে ৭১ লাখ বাংলাদেশি বাস্তুচ্যুত: ডব্লিউএইচও বিশ্বে করোনায় আরও ৫০৮ জনের মৃত্যু, শনাক্ত প্রায় ৩ লাখ উরুগুয়েকে হারিয়ে নকআউটে রোনালদোর পর্তুগাল নতুন ইতিহাস গড়ে নকআউটে ব্রাজিল

কলড্রপ হলেই ক্ষতিপূরণ পাবে গ্রাহক

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৭:০৫ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২২ সোমবার

ফাইল ছবি

ফাইল ছবি

কলড্রপ নিয়ে নতুন নির্দেশনা দিয়েছে বিটিআরসি। এতে প্রতিদিন প্রথম ও দ্বিতীয় কলড্রপের ক্ষেত্রে প্রতিটি কলড্রপের জন্য ৩০ সেকেন্ড বা ৩টি পালস (এক পালস ১০ সেকেন্ড) ক্ষতিপূরণ গ্রাহককে দিতে হবে। আর তৃতীয় হতে সপ্তম কলড্রপের ক্ষেত্রে প্রতিটি কলড্রপের জন্য ৪০ সেকেন্ড বা ৪টি পালস পাবে গ্রাহক। এটি অননেট কলড্রপের জন্য প্রযোজ্য হবে এবং তা আগামী ১ অক্টোবর হতে কার্যকর হবে।

সোমবার (২৬ সেপ্টেম্বর) বিটিআরসির সম্মেলন কক্ষে কলড্রপ নিয়ে এক সংবাদ সম্মেলনে নতুন এই নির্দেশনার কথা জানায় বিটিআরসি। কলড্রপ নিয়ে বিশদ উপস্থাপনা দেন বিটিআরসির সিস্টেম অ্যান্ড সার্ভিসেস বিভাগের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নাসিম পারভেজ।

সংবাদ সম্মেলনে বিটিআরসির চেয়ারম্যান শ্যাম সুন্দর সিকদারের সভাপতিত্বে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংযুক্ত ছিলেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার এবং ডাক ও টেলিযোযোগ সচিব মো. খলিলুর রহমান, বিটিআরসির ভাইস চেয়ারম্যান সুব্রত রায় মৈত্র প্রমুখ উপস্থিত ছিলেন।

ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বলেন, ‘অপারেটররা যদি তাদের নেটওয়ার্ক উন্নয়নে মনোযোগ দেন, সেবার মান ভালো করেন তাহলে তো ক্ষতিপূরণ দিতে হয় না।‘ প্রথম ও দ্বিতীয় কলড্রপে ক্ষতিপূরণ দেয়ার ফলে এখন সব গ্রাহকরাই কলড্রপ হলেই ক্ষতিপূরণ পাবে’ বলে জানান মন্ত্রী।