ঢাকা, শনিবার ১৩, জুলাই ২০২৪ ৮:১০:২৮ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
কোটা আন্দোলনকারীদের দেশব্যাপী বিক্ষোভ সমাবেশ আজ সিরাজগঞ্জে বন্যা পরিস্থিতির আরও অবনতি, পানিবন্দি লাখো মানুষ নেপালের সড়কে ভূমিধস, দুই বাস নদীতে পড়ে নিখোঁজ ৬৩ চট্টগ্রামে ট্রাক-অটোরিকশা সংঘর্ষ, নারী-শিশুর মৃত্যু ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা শুরু ভোর থেকে রাজধানীতে ঝুম বৃষ্টি, বিপাকে পরীক্ষার্থীরা

চট্টগ্রামকে ধন্যবাদ জানালেন শাহরুখ!

বিনোদন ডেস্ক  | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১২:০৪ পিএম, ১১ সেপ্টেম্বর ২০২৩ সোমবার

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

বলিউডের জনপ্রিয় অভিনেতা শাহরুখ খান। ৭ সেপ্টেম্বর ভারতসহ বাংলাদেশেও মুক্তি পেয়েছে শাহরুখ খান অভিনীত সিনেমা ‘জওয়ান’। বর্তমানে বিশ্বজুড়ে চলছে ‘জওয়ান’ ঝড়। এ সিনেমার জোয়ারে এখন ভাসছে চট্টগ্রামের শাহরুখ ভক্তরা। নিজ দেশের হলে বসে শাহরুখ খানের সিনেমা দেখে খুশি চট্টগ্রামবাসী। বাংলাদেশি ভক্তদের এই উন্মাদনা চোখে পড়েছে খোদ শাহরুখেরও। আর সেই আনন্দে এবার চট্টগ্রামের ভক্তদের ধন্যবাদ জানিয়ে টুইট করেছেন বলিউড বাদশাহ! শনিবার রাতে নিজের টুইটারে চট্টগ্রামের ভক্তদের ধন্যবাদ জানিয়ে অভিনেতা লেখেন, ‘থ্যাংক ইউ চট্টগ্রাম’।

‘চট্টগ্রাম এসআরকে ইউনিভার্স টিম’ নামে ফ্যান দলটি শাহরুখের ছবি আঁকা টি-শার্ট পরে প্রেক্ষাগৃহে ভিড় জমান। এমনকি হাতে শাহরুখ খানের পোস্টার নিয়ে র‌্যালিও করেছেন ফ্যান দলের সদস্যরা।


নিজের দেশের বাইরে ভক্তদের এমন ভালোবাসা দেখে ব্যাপক আবেগী হয়ে চট্টগ্রামের ভক্তদের ধন্যবাদ জানান শাহরুখ খান। আর বলিউড বাদশার কাছ থেকে এমন বার্তা পেয়ে উচ্ছ্বসিত চট্টগ্রামের শাহরুখ ভক্তরাও। এরপরই শাহরুখের করা সেই পোস্টে চট্টগ্রামের ভক্তরা ভালোবাসার শুভেচ্ছা ছড়িয়ে দিতে শুরু করে।

বাংলাদেশে সিনেমাটি আমদানি করেছে অ্যাকশন-কাট এন্টারটেইনমেন্ট। দেশের ৪৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এই ছবি। টিকিটের জন্য হাহাকার লেগে গেছে।‘জাওয়ান’ পরিচালনা করেছেন অ্যাটলি কুমার। এতে শাহরুখের বিপরীতে আছেন নয়নতারা। এ ছাড়া আছেন বিজয় সেতুপতি তো রয়েছেন। ক্যামিও চরিত্রে আছেন দীপিকা পাড়ুকোন, সঞ্জয় দত্ত ও থালাপতি বিজয়।