ঢাকা, বৃহস্পতিবার ১৮, এপ্রিল ২০২৪ ৭:৪৬:২৮ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
কারাগার থেকে সরিয়ে গৃহবন্দী অবস্থায় সুচি কৃষকরাই অর্থনীতির মূল শক্তি: স্পিকার মধ্যপ্রাচ্যের দিকে নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ ফরিদপুরে বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১১

করোনা: প্রধানমন্ত্রীর তহবিলে বিভিন্ন প্রতিষ্ঠানের অনুদান

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১০:৩৬ এএম, ৬ এপ্রিল ২০২০ সোমবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

করোনাভাইরাস সংক্রমণ (কোভিড-১৯) মহামারিতে পরিস্থিতি মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে অনুদান দিয়েছে প্রায় ৫০টির মতো সরকারি-বেসরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান।

রোববার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে এ অনুদান গ্রহণ করা হয়। প্রধানমন্ত্রীর পক্ষে অনুদান গ্রহণ করেন তার মূখ্য সচিব ড. আহমদ কায়কাউস।

এ সময় প্রধানমন্ত্রী তার সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সে অনুদান প্রদান অনুষ্ঠানে সংযুক্ত ছিলেন।

অনুদান দেয়া সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানগুলো হলো: রেলপথ মন্ত্রণালয়, নৌ-পরিবহন মন্ত্রণালয়, মংলা বন্দর কর্তৃপক্ষ, চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ, মৎস ও প্রাণী সম্পদ মন্ত্রণালয়, শিল্প মন্ত্রণালয়, বাংলাদেশ স্টিল অ্যান্ড ইঞ্জিনিয়ারিং করপোরেশন, পানি সম্পদ মন্ত্রণালয়, ভূমি মন্ত্রণালয়, বিদ্যুৎ বিভাগ, জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ, বাংলাদেশ পুলিশ, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব), কোস্ট গার্ড, রাজশাহী বিশ্ববিদ্যালয়, অগ্রণী ব্যাংক, সরকারি ব্যাংকসমূহ, কারা অধিদপ্তর, গণপূর্ত বিভাগ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াকরণ অঞ্চল কর্তৃপক্ষ (বেপজা) ও সরকারি তিতুমীর কলেজ।

-জেডসি