ঢাকা, বৃহস্পতিবার ১৮, এপ্রিল ২০২৪ ৯:৪০:৪৯ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
কারাগার থেকে সরিয়ে গৃহবন্দী অবস্থায় সুচি কৃষকরাই অর্থনীতির মূল শক্তি: স্পিকার মধ্যপ্রাচ্যের দিকে নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ ফরিদপুরে বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১১

করোনা: ৩ সপ্তাহের লকডাউন ঘোষণা করবে ইসরাইল

আন্তর্জাতিক ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৫:৩৬ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০২০ সোমবার

করোনা: ৩ সপ্তাহের লকডাউন ঘোষণা করবে ইসরাইল

করোনা: ৩ সপ্তাহের লকডাউন ঘোষণা করবে ইসরাইল

ইসরাইলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু রোববার বলেছেন, সরকার করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি রোধের লক্ষ্যে দেশব্যাপী তিন সপ্তাহের লকডাউন ঘোষণা করবে। খবর এএফপি’র।

টেলিভিশনে পরিবেশিত এক বিবৃতিতে তিনি বলেন, ‘সরকারি বৈঠকে আজ আমরা তিন সপ্তাহের কঠোর লকডাউন পরিকল্পনার বিষয়ে একটি সিদ্ধান্তে পৌঁছেছি। এ পরিকল্পনার আওতায় লকডাউনের মেয়াদ বাড়ানোর সুযোগ রাখা হয়েছে।’

ইহুদি নববর্ষ ও বড় ছুটি শুরুর মাত্র কয়েক ঘণ্টা আগে আগামী শুক্রবার গ্রীনিচ মান সময় ১১০০ টায় এ লকডাউন শুরু হওয়ার কথা রয়েছে।

নেতানিয়াহু বলেন, ‘আমাদের উদ্দেশ্য হচ্ছে করোনাভাইরাসের সংক্রমণ হ্রাসে এর বিস্তার ঠেকানো।’ দেশটিতে ২৪ ঘণ্টায় করোনা সংক্রমণ ৪ হাজারের মাইলফলক অতিক্রম করেছে।

আগামী কয়েক দিনের মধ্যে এ লকডাউনের গাইডলাইন চূড়ান্ত করা হবে। এর আওতায় বাসার ভেতরে সর্বোচ্চ ১০ জন এবং বাইরে সর্বোচ্চ ২০ একত্রিত হওয়ার সুযোগ থাকবে।