ঢাকা, শুক্রবার ২৯, মার্চ ২০২৪ ১৩:২২:৩৫ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
টাঙ্গাইলে শাড়ি তৈরিতে ব্যস্ত সময় পার করছেন তাঁতীরা রমজানের অর্ধেকেও কমেনি মাছ ও মাংসের দাম সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫ রমজানের অর্ধেকেও কমেনি মাছ ও মাংসের দাম ঈদযাত্রা: ৮ এপ্রিলের ট্রেনের টিকিট পাওয়া যাচ্ছে আজ বিশ্বে প্রতিদিন খাবার নষ্ট হয় ১০০ কোটি জনের বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া

খবর পড়ার সময় দাঁত খুলে গেল নারী সংবাদিকের!

অনলাইন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৬:৫৭ পিএম, ১৭ জুলাই ২০২০ শুক্রবার

মারিচা প্যাডালকো

মারিচা প্যাডালকো

টেলিভিশনে সংবাদ উপস্থাপন করতে গিয়ে মাঝে মধ্যে নানা রকম অস্বস্তিকর পরিস্থিতি তৈরি হয়। কিন্তু তা বলে উপস্থাপকের দাঁত খুলে চলে আসছে, এমনটা হয়তো আগে কেউ দেখেননি। সম্প্রতি এমনই এক অভিনব ঘটনা ঘটেছে ইউক্রেনে।

সে দেশে এক নারী সাংবাদিক খবর পড়ার সময় এই পরিস্থিতিতে পড়েন। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল।

মারিচা প্যাডালকো নামে ওই নারী সাংবাদিক ইউক্রেনের টিএসএন চ্যানেলে রাত ৯টার লাইভ খবর পড়ছিলেন। সেই সময় এই ঘটনা ঘটে। যেহেতু লাইভ চলছিল তাই নিজেকেই সেই পরিস্থিতি সামাল দিতে হয় মারিচাকে। পেশাদারের মতো তিনি পরিস্থিতি সামলেও নেন।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, সবুজ পোশাক পরে খবর পড়ছেন মারিচা। সেই সময় তিনি ইউক্রেনে করোনা পরিস্থিতি নিয়ে প্রতিবেদন উপস্থাপন করছিলেন। খবর পড়তে পড়তেই তিনি বুঝতে পারেন, তার একটি দাঁত খুলে বেরিয়ে আসছে। সঙ্গে সঙ্গে তিনি হাত দিয়ে মুখ ঢেকে ফেলেন, মাত্র কয়েক মুহূর্ত। হাত সরাতেই দেখা যায়, উপরের সারির সামনের দিকে একটি দাঁত নেই। সেই অবস্থাতেই পুরো সময়টা তিনি স্বাভাবিক ছন্দেই খবর পড়তে থাকেন। এ সময় তার অভিব্যক্তির কোনও পরিবর্তন হয়নি।

সূত্র : আনন্দবাজার পত্রিকা