ঢাকা, বৃহস্পতিবার ০২, মে ২০২৪ ১৭:০৩:০৯ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
সবজির বাজারে স্বস্তি নেই যুদ্ধকে ‘না’ বলতে আন্তর্জাতিক সম্প্রদায়কে আহ্বান জানিয়েছি ভারী বর্ষণে মহাসড়কে ধস, চীনে ২৪ প্রাণহানি রাজবাড়ীতে ট্রেন লাইনচ্যুত, রেল যোগাযোগ বন্ধ এভারকেয়ারের সিসিইউতে ভর্তি খালেদা জিয়া মহান মে দিবসে মেহনতি মানুষের প্রতি প্রধানমন্ত্রীর শুভেচ্ছা মদিনায় ভারি বৃষ্টিতে বন্যা, রেড অ্যালার্ট জারি

গিজারের দিন শেষ! এই বালতিতেই গরম হবে পানি

প্রযুক্তি ডেস্ক: | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১২:৪৪ পিএম, ২২ জানুয়ারি ২০২৪ সোমবার

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

এই শীতে পানি গরম করার জন্য অনেকেই বাসা-বাড়িতে গিজার বসান। এর দাম অত্যাধিক। বিদ্যুৎ খরচও অনেক। গিজার ছাড়াও অনেকে পানি গরম করতে ওয়াটার হিটার রড ব্যবহার করেন। যা ঝুঁকিপূর্ণ। এসব কিছু ছেড়ে আপনি একটা গিজার বালতি কিনে নিতে পারেন।
ভাবছেন এটা আবার কী জিনিস? আপনি অ্যামাজন থেকে আবিরমি ইনস্ট্যান্ট বাকেট ওয়াটার হিটার (Abirami Instant Bucket Water Heater) কিনতে পারেন। এই ইনস্ট্যান্ট বাকেট ওয়াটার হিটারটি ব্যাচেলরদের জন্য বেশ উপযুক্ত। 

এতে বিল্ট ইন ওয়াটার হিটার সিস্টেম রয়েছে। এই বালতিতে বারবার হিটার বসানোর প্রয়োজন নেই। বালতিতে পানি দিলেই গরম হবে নিজে থেকে। যেহেতু এটিতে একটি বিল্ট ইন ওয়াটার হিটার রয়েছে, তাই পানি সরাসরি গরম করে নিতে পারবেন। এমনকি এই গিজার বালতিটি নিরাপত্তার দিক থেকেও খুব ভালো। কোনো রকম বৈদ্যুতিক শক লাগার আশঙ্কা নেই।

এই বালতিতে আপনি ২০ লিটার পানি একসঙ্গে গরম করে নিতে পারবেন। বালতি থেকে সহজে পানি বের করার জন্য একটি ট্যাপও দেওয়া হয়েছে। এই মুহূর্তে এটি অ্যামাজন থেকে কিনতে ২০০০ টাকার মতো খরচ হবে। তাই আর দেরি না করে কিনে আনুন এই বালতি। এতে সহজেই পানি গরম হয়ে যায়। এমনকি খরচও খুব একটা বেশি নয়।