ঢাকা, সোমবার ২০, মে ২০২৪ ১৮:৫৪:১৮ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
লঘুচাপ ও বৃষ্টি নিয়ে আবহাওয়ার নতুন বার্তা রামপুরায় অটোরিকশাচালকদের সড়ক অবরোধ, তীব্র যানজট সৌদি পৌঁছেছেন ৩০ হাজার ৮১০ হজযাত্রী বাংলা ভাষাকে রক্ষা করতে শহীদ হন কমলা ভিক্ষা করে দেশের মানুষ চলবে না: প্রধানমন্ত্রী জাতীয় এসএমই পুরস্কার পেলেন ৭ উদ্যোক্তা

গৃহবধূকে কুপিয়ে হত্যা, দেবর আটক

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১১:৫০ এএম, ৪ আগস্ট ২০২৩ শুক্রবার

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

নেত্রকোণার পূর্বধলায় এক গৃহবধূকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৩ আগস্ট) দুপুর ১২টার দিকে উপজেলার নারান্দিয়া ইউনিয়নের কুমারকান্দা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত সন্দহে নিহতের দেবর সুজন আহমেদকে (৩০) আটক করেছে পুলিশ। নিহত রানু আক্তার (৩৫) ওই গ্রামের খোকন মিয়ার স্ত্রী।

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম গণমাধ্যমকে জানান, বেশকিছু দিন ধরে খোকন মিয়ার সঙ্গে তার ভাইয়ের পারিবারিক বিরোধ চলছিল। এর জেরে দুপুরের দিকে বাড়িতে ভাবি রানু আক্তারের সঙ্গে দেবর সুজনের বাকবিতণ্ডা হয়। এ সময় রানুকে ছুরিকাঘাত করেন সুজন। এতে ঘটনাস্থলেই রানু আক্তার মারা যান। এ সময় রানু আক্তারের সঙ্গে থাকা শিশু সন্তান আলিফও আহত হয়।

ঘটনার পরপরই অভিযুক্ত সুজনকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে নেত্রকোণা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।