ঢাকা, সোমবার ২৯, এপ্রিল ২০২৪ ১৭:৪৮:০৮ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
কাটাখালী পৌরসভার মেয়র নির্বাচিত হলেন রিতু আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে হিটস্ট্রোকে একদিনে ১৭ মৃত্যুর রেকর্ড ঢাকাসহ ৫ জেলার স্কুল-কলেজ বন্ধ আজ, প্রাথমিক খোলা বিপজ্জনক দাবদাহ থেকে নিজেকে রক্ষা করবেন যেভাবে ফিলিপিন্সে সরকারি স্কুলে সশরীরে পাঠদান স্থগিত

জরুরি সভা ডাকলেন রওশনপন্থি জাপা

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১১:৫২ এএম, ১০ ফেব্রুয়ারি ২০২৪ শনিবার

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

জাতীয় সম্মেলনকে সামনে রেখে আগামীকাল শনিবার প্রেসিডিয়ামের জরুরি বৈঠক ডেকেছে জাতীয় পার্টির রওশনপন্থি অংশ।
শুক্রবার (৯ ফেব্রুয়ারি) এ অংশের স্বঘোষিত চেয়ারম্যান ও সাবেক বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ বৈঠকের ডাক দেন। চেয়ারম্যানের দায়িত্ব নেওয়ার পর এই প্রথম প্রেসিডিয়ামের বৈঠক ডাকলেন তিনি।
জাপা মহাসচিবের বিশেষ সহকারী কাজী লুৎফুল কবীর স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, শনিবার বেলা সাড়ে ১১টায় রাজধানীর গুলশানস্থ চেয়ারম্যানের বাসভবনে (বাসা-৪/বি-২, রোড-৬৭, গুলশান-২) প্রেসিডিয়ামের এই সভা অনুষ্ঠিত হবে।
বৈঠকে জাতীয় পার্টির দশম জাতীয় সম্মেলন আয়োজনে করণীয় ও প্রস্তুতি, বর্তমান রাজনৈতিক পরিস্থিতি এবং পরবর্তী পদক্ষেপ প্রসঙ্গে আলোচনার সম্ভাবনা রয়েছে।
বৈঠক শেষে সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলবেন পার্টির চেয়ারম্যান রওশন এরশাদ। দশম জাতীয় সম্মেলন ও পার্টির পরবর্তী কর্মসূচি ঘোষণা করবেন তিনি।
পরে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিবেন জাপার নবনিযুক্ত মহাসচিব কাজী মো. মামুনূর রশিদ। আগামী দুই মার্চ রওশনপন্থিরা দলের কাউন্সিল আহ্বান করেছেন।