ঢাকা, সোমবার ২৯, এপ্রিল ২০২৪ ২১:৩৫:০৮ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
কাটাখালী পৌরসভার মেয়র নির্বাচিত হলেন রিতু আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে হিটস্ট্রোকে একদিনে ১৭ মৃত্যুর রেকর্ড ঢাকাসহ ৫ জেলার স্কুল-কলেজ বন্ধ আজ, প্রাথমিক খোলা বিপজ্জনক দাবদাহ থেকে নিজেকে রক্ষা করবেন যেভাবে ফিলিপিন্সে সরকারি স্কুলে সশরীরে পাঠদান স্থগিত

ট্রাকচাপায় প্রাণ গেল অন্তঃসত্ত্বা নারীর

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১০:৫৯ এএম, ১৯ ফেব্রুয়ারি ২০২৪ সোমবার

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

রাজধানীর সবুজবাগে ট্রাকচাপায় জেরিন তাসনিম (২৫) নামে এক নারী নিহত হয়েছেন। এই ঘটনায় তার স্বামী ফখরুল আহসান আহত হয়েছেন।

 সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে মানিকদিয়া ক্লাব মোড়ে এই দুর্ঘটনা ঘটে। জেরিন ৭ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন বলে জানা গেছে।

নিহতের স্বামী ফখরুল আহসান বলেন, আমরা যাত্রাবাড়ীর কাঠেরপুল এলাকায় থাকি। আমি ধানমন্ডিতে এবং আমার স্ত্রী গুলশানে চাকরি করতেন। স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে করে সবুজবাগ মানিকদিয়া ক্লাবের মোড় এলাকায় এলে বালিতে মোটরসাইকেল স্লিপ করে। এসম আমরা দুজনেই পড়ে যাই। তখন পেছন দিক থেকে আসা একটি দ্রুতগতির ট্রাক আমার স্ত্রীকে চাপা দেয়। এরপর আহত অবস্থায় আমাদের হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক আমার স্ত্রীকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, ওই নারীর মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি যাত্রাবাড়ী থানাকে জানিয়েছি। এ ছাড়া নিহতের স্বামী শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসক।