ঢাকা, সোমবার ২৯, এপ্রিল ২০২৪ ৩:০৬:০৪ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
ফিলিপিন্সে সরকারি স্কুলে সশরীরে পাঠদান স্থগিত অসুস্থ হয়ে পড়ছে শিক্ষার্থীরা, অনলাইনে ক্লাস দাবি হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ, মানতে হবে যেসব নির্দেশনা খিলগাঁওয়ে একইদিনে তিন শিশুর মৃত্যু শেরে বাংলার কর্মপ্রচেষ্টা নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে বৃষ্টি কবে হবে, জানাল আবহাওয়া অফিস

ঢামেকে চিকিৎসক পরিচয় দেওয়া মুনিয়া কারাগারে

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১১:৪৩ এএম, ২৬ ডিসেম্বর ২০২৩ মঙ্গলবার

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে গাইনি চিকিৎসক পরিচয় দেওয়া মুনিয়া খান রোজাকে প্রতারণা মামলায় কারাগারে পাঠিয়েছেন আদালত।

শাহবাগ থানার তদন্তকারী কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. সানাউল হক জানান, শনিবার মধ্যরাতে তাকে আটক করা হয়। পরে হাসপাতালের ওয়ার্ডমাস্টার জিল্লুর রহমান বাদী হয়ে মামলা করেন।

ওয়ার্ডমাস্টার জিল্লুর রহমান বলেন, গত শনিবার ভুয়া এক গাইনি চিকিৎসককে নতুন ভবনের নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) থেকে আনসার সদস্যরা ধরে শাহবাগ থানায় হস্তান্তর করে। এই ঘটনায় আমি বাদী হয়ে প্রতারণার মামলা করি। পরদিন রোববার সেই মামলায় তাকে আদালতে পাঠায় পুলিশ।

তিনি আরও বলেন, ওই ভুয়া নারী চিকিৎসক অ‍্যাপ্রোন পরে ও গলায় স্টেথোস্কোপ দিয়ে আইসিইউয়ের ভেতরে ঢুকে বিভিন্ন রুমে যাওয়া-আসা করছিল। পরে আনসার সদস্যদের সন্দেহ হলে তাকে জিজ্ঞাসাবাদ করে। প্রথমে ওই নারী বহির্বিভাগের গাইনি চিকিৎসক বলে পরিচয় দিলেও পরে তিনি স্বীকার করেন- তিনি কোনো চিকিৎসক নন। তিনি এখান থেকে বেসরকারি হাসপাতালে রোগী ভাগিয়ে নিতেন এবং সুযোগ পেলে চিকিৎসকদের রুমে ঢুকে মোবাইল ফোনসহ বিভিন্ন মালামাল চুরি করতেন।