ঢাকা, রবিবার ১৯, মে ২০২৪ ১৫:৪৬:২৭ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
ভিক্ষা করে দেশের মানুষ চলবে না: প্রধানমন্ত্রী জাতীয় এসএমই পুরস্কার পেলেন ৭ উদ্যোক্তা রাফা ছেড়েছে ৮ লাখ ফিলিস্তিনি: জাতিসংঘ কেজিতে ২০০ টাকা ছাড়াল কাঁচা মরিচের দাম এসএমই পণ্য মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী সৌদি পৌঁছেছেন ২৮ হাজারের বেশি হজযাত্রী ফের অস্থির ডিমের বাজার

নিজেকে ফিট রাখতে আনুশকা যা করেন

লাইফস্টাইল ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১২:৩৭ পিএম, ৭ মে ২০২৪ মঙ্গলবার

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মা। ভারতের উত্তর প্রদেশের অযোধ্যায় ১৯৮৮ সালের ১লা মে তার জন্ম। ২০০৮ সালে ‘রব নে বানা দি জোড়ি’ ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র শিল্পে তার অভিষেক হয়। 


২০১৭ সালে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলিকে বিয়ে করেন আনুশকা শর্মা। এই তারকা দম্পত্তির এক কন্যা ও এক পুত্র সন্তান রয়েছে। গত ১ মে ছিল আনুশকা শর্মার ৩৬তম জন্মদিন। তার জন্মদিনে আবেঘন স্ট্যাটাস দেন স্বামী বিরাট কোহলি।


ভারতীয় তারকা অভিনেত্রী আনুশকা শর্মা নিজের ফিটনেস ধরে রাখার জন্য যা যা করেন-

অভিনেত্রী নিয়মিত ওয়ার্কআউট ও যোগব্যায়াম করেন। ফিটনেস ধরে রাখতে প্রতিদিন যথাযথ পরিমাণ প্রোটিন এবং ফাইবার সমৃদ্ধ খাবার গ্রহণ করেন।

ফলে শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতার ভারসাম্য বজায় থাকে।

আনুশকা পুষ্টিকর খাবার গ্রহণ করেন। তিনি গ্লুটেনযুক্ত খাবার এবং মিষ্টি জাতীয় খাবার এড়িয়ে চলেন।

অভিনেত্রীর প্রথম সন্তান গর্ভাবস্থায়ও নিয়মিত ওয়ার্কআউট এবং যোগব্যায়াম করতেন। ওয়ার্কআউট এবং যোগব্যায়ামের পাশাপাশি আনুশকা শর্মা শরীরকে আরও নমনীয় রাখতে প্রতিদিন সাইকেল চালান এবং সাঁতার কাটেন।


সময়মতো খাবার গ্রহণ করেন। সুস্বাস্থ্যের জন্য আট ঘণ্টা ঘুমান। রাত সাড়ে ৯টায় ঘুমিয়ে পড়েন। শুধু তাই নয়, সমস্যা এড়াতে অতিরিক্ত ফোন ব্যবহার থেকে বিরত থাকেন।