ঢাকা, শুক্রবার ২৯, মার্চ ২০২৪ ১৫:৪৬:১১ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
টাঙ্গাইলে শাড়ি তৈরিতে ব্যস্ত সময় পার করছেন তাঁতীরা রমজানের অর্ধেকেও কমেনি মাছ ও মাংসের দাম সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫ রমজানের অর্ধেকেও কমেনি মাছ ও মাংসের দাম ঈদযাত্রা: ৮ এপ্রিলের ট্রেনের টিকিট পাওয়া যাচ্ছে আজ বিশ্বে প্রতিদিন খাবার নষ্ট হয় ১০০ কোটি জনের বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া

মধুমতি ব্যাংকে চাকরির সুযোগ

অনলাইন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:০০ পিএম, ২১ জানুয়ারি ২০২২ শুক্রবার

ফাইল ছবি

ফাইল ছবি

বেসরকারি মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি তাদের রিটেইল, এসএমই ও করপোরেট শাখায় লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : রিলেশনশিপ অফিসার, রিটেইল ব্যাংকিং। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস। একাডেমিক পর্যায়ে কোন তৃতীয় বিভাগ থাকা যাবে না।

সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে ৩-৮ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। ফ্রেশ প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নেই।

প্রার্থীর মধ্যে নেতৃত্বের গুণাবলী থাকতে হবে। যোগাযোগের দক্ষতা থাকতে হবে। উপস্থাপনার কৌশল জানতে হবে। এছাড়াও কম্পিউটার চালনায় পারদর্শিতা থাকতে হবে। বিশেষ করে ওয়ার্ড, এক্সেল বা পাওয়ার পয়েন্টের কাজ জানতে হবে।

পদের নাম : রিলেশনশিপ অফিসার, এসএমই ব্যাংকিং। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস।

সংশ্লিষ্ট বিষয়ে ৩-৮ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ২-৫ বছর ব্যাংকে কাজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। প্রফেশনাল ডিগ্রি থাকতে হবে। নেতৃত্বের গুণাবলী থাকতে হবে। এছাড়াও কম্পিউটার চালনায় পারদর্শিতা থাকতে হবে। বিশেষ করে ওয়ার্ড, এক্সেল বা পাওয়ার পয়েন্টের কাজ জানতে হবে।

পদের নাম : রিলেশনশিপ ম্যানেজার, করপোরেট ব্যাংকিং। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস।

সংশ্লিষ্ট বিষয়ে ৩-১২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রফেশনাল ডিগ্রি থাকতে হবে। নেতৃত্বের গুণাবলী থাকতে হবে। এছাড়াও কম্পিউটার চালনায় পারদর্শিতা থাকতে হবে। বিশেষ করে ওয়ার্ড, এক্সেল বা পাওয়ার পয়েন্টের কাজ জানতে হবে। যোগাযোগ দক্ষতা থাকতে হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে। আবেদন করতে ক্লিক করুন এখানে।

বেতন ও সুযোগ সুবিধা : বেতন আলোচনা সাপেক্ষে। কোম্পানির নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।