ঢাকা, রবিবার ১৯, মে ২০২৪ ৪:৫০:০৮ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
ফের অস্থির ডিমের বাজার এক সপ্তাহ পরে বাজারে আসবে দিনাজপুরের লিচু ভিসা অনিশ্চয়তায় ৪ হাজারের বেশি হজযাত্রী রাজধানীতে কক্সবাজার এক্সপ্রেসের বগি বিচ্ছিন্ন সৌদি আরবে বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু ঢাকায় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, জনজীবনে স্বস্তি

মনোনয়ন প্রত্যাহার করলেন জাতীয় পার্টির সালমা ইসলাম

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৭:২১ পিএম, ১৭ ডিসেম্বর ২০২৩ রবিবার

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সালমা ইসলাম  

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সালমা ইসলাম  

ব্যক্তিগত কারণ দেখিয়ে মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন স্বতন্ত্র প্রার্থী জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সালমা ইসলাম। আজ রবিবার রিটার্নিং কর্মকর্তা সাবিরুল ইসলামের কাছে তার মনোনয়নপত্র প্রত্যাহারের চিঠি জমা দেন।

এর আগে, দুপুরে ঢাকা-১৭ আসনের মনোনয়ন প্রত্যাহার করেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের। তার পক্ষে মনোনয়নপত্র প্রত্যাহারের চিঠি জমা দিয়েছেন দলটির দপ্তর সম্পাদক এম এ রাজ্জাক খান।

জানা যায়, আজ সকালে আওয়ামী লীগের একটি সূত্র দলটির ৩৭ আসনে দেওয়া প্রার্থীকে প্রত্যাহারের বিষয়টি জানায়। এর মধ্যে জাতীয় পার্টিকে ২৬টি আসন, ১৪ দলকে ৭ আসন ও অন্যান্য দলের জন্য ৪টি আসন ছেড়ে দেওয়া হয়েছে বলে জানিয়েছে সূত্রটি।

উল্লেখ্য, দ্বাদশ সংসদ নির্বাচনের প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন আজ রবিবার। এদিন অফিস চলাকালীন রিটার্নিং কর্মকর্তার কাছে আবেদন করে প্রার্থিতা প্রত্যাহার করতে পারবেন প্রার্থীরা।