ঢাকা, বৃহস্পতিবার ২৮, মার্চ ২০২৪ ২০:০৭:২২ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
বিশ্বে প্রতিদিন খাবার নষ্ট হয় ১০০ কোটি জনের বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া ট্রেনে ঈদযাত্রা: ৭ এপ্রিলের অগ্রিম টিকিট বিক্রি শুরু গাজায় নিহত বেড়ে ৩২ হাজার ৪৯০ অ্যানেস্থেসিয়ার ওষুধ বদলানোর নির্দেশ স্বাস্থ্য মন্ত্রণালয়ের ঈদ কেনাকাটায় ক্রেতা বাড়ছে ব্র্যান্ড শপে বাঁচানো গেল না সোনিয়াকেও, শেষ হয়ে গেল পুরো পরিবার

মেক্সিকোর প্রেসিডেন্ট লোপেজের করোনা পজিটিভ

আন্তর্জাতিক ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:০১ পিএম, ২৫ জানুয়ারি ২০২১ সোমবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

উত্তর আমেরিকার দেশ মেক্সিকোর প্রেসিডেন্ট আন্দ্রে ম্যানুয়েল লোপেজ ওবরাডর করোনাভাইরাস সংক্রমিত হয়েছেন। রবিবার এক টুইট বার্তায় ৬৭ বছর বয়স্ক প্রেসিডেন্ট নিজেই এই তথ্য জানান।

টুইট বার্তায় প্রেসিডেন্ট ওবারডর জানান, তার সংক্রমিত হওয়ার লক্ষণ মৃদু। করোনাভাইরাস সংক্রমণের জন্য তিনি চিকিৎসা নিচ্ছেন।

তিনি বলেন, সব সময়ের মতোই আমি আশাবাদী।

লোপেজ ওবারডর মহামারি সংক্রমণ নিয়ন্ত্রণে তার ব্যবস্থাপনার জন্য সমালোচিত হয়ে আসছেন। ভাইরাস সংক্রমণ রোধে দেশটিতে বাধ্যতামূলক লকডাউন উপেক্ষা করা হচ্ছে। এর বদলে অর্থনীতির ওপর করোনার প্রভাব রোধ করতে নিষেধাজ্ঞার ধাপভিত্তিক প্রক্রিয়া চালু করা হয়েছে।

রবিবার দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, নতুন করে করোনাভাইরাস সংক্রমণে ১০ হাজার ৮৭২ জন আক্রান্ত হয়েছেন এবং ভাইরাস সংক্রমণে প্রাণ হারিয়েছেন ৫৩০ জন। এই নিয়ে দেশটিতে মোট ১৭ লাখ ৬৩ হাজার ২১৯ জন করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন এবং এক লাখ ৪৯ হাজার ৬১৪ জন প্রাণ হারিয়েছেন। সূত্র: রয়টার্স


-জেডসি