ঢাকা, বৃহস্পতিবার ২৮, মার্চ ২০২৪ ২০:৩১:১৭ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
বিশ্বে প্রতিদিন খাবার নষ্ট হয় ১০০ কোটি জনের বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া ট্রেনে ঈদযাত্রা: ৭ এপ্রিলের অগ্রিম টিকিট বিক্রি শুরু গাজায় নিহত বেড়ে ৩২ হাজার ৪৯০ অ্যানেস্থেসিয়ার ওষুধ বদলানোর নির্দেশ স্বাস্থ্য মন্ত্রণালয়ের ঈদ কেনাকাটায় ক্রেতা বাড়ছে ব্র্যান্ড শপে বাঁচানো গেল না সোনিয়াকেও, শেষ হয়ে গেল পুরো পরিবার

লক্ষ্মীপুরে নারীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ

অনলাইন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৩:৩৩ পিএম, ১৫ মার্চ ২০২৩ বুধবার

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনির সহধর্মীনি শহীদ আরজু মনি সেরনিয়াবাতের ৭৭তম জন্মদিন উপলক্ষে লক্ষ্মীপুর অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

আজ বুধবার লক্ষ্মীপুরের লুধুয়া ভুইয়া বাড়ি প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করে জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক বায়েজীদ ভূঁইয়া। এসময় অসহায় ৮ জন নারীর মাঝে ৮টি সেলাই মেশিন বিতরণ করা হয়। এর আগে আলোচনা সভা, দোয়া, মিলাদ মাহফিল ও এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দেশ ও জাতির কল্যাণের জন্য বিশেষ মোনাজাত করা হয়। এসময় যুবলীগ নেতা আকবর হোসেন মৃধা, হুমায়ুন কবির, রবিন হোসেন, রাজুসহ  যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।