ঢাকা, শুক্রবার ২৬, এপ্রিল ২০২৪ ৩:০৬:১৮ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
যুদ্ধ কোনো সমাধান দিতে পারে না, এটা বন্ধ হওয়া উচিত: প্রধানমন্ত্রী ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা আরও ৩ দিন হিট অ্যালার্ট জারি যুক্তরাষ্ট্রে টিকটক নিষিদ্ধ করার বিল সিনেটে পাস

শাওমি`র ভালবাসার অফার

নিজস্ব প্রতিবেদকঃ | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১২:৫৯ পিএম, ৫ ফেব্রুয়ারি ২০২৩ রবিবার

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

ভ্যালেন্টাইন মাসে দেশব্যাপী শাওমি ‘ভালবাসার অফার’ শুরু করেছে। এর অধীনে নির্দিষ্ট মডেলের স্মার্টফোন ক্রয়ে আকর্ষণীয় ক্যাম্পেইনের ঘোষণা দিয়েছে শাওমি।

‘ভালবাসার অফারে ননস্টপ উল্লাস শাওমিতে’-এ ক্যাম্পেইনের সময়, শাওমির ফ্যানরা  আরও সাশ্রয়ী দামে সেরা সব স্মার্টফোন কিনতে পারবেন। এ অফারে শাওমির জনপ্রিয় রেডমি নোট ১১, রেডমি ১০ (২০২২) ও রেডমি ১০এ স্মার্টফোন এখন আরও আকর্ষণীয় মূল্যে পাওয়া যাচ্ছে। সাথে থাকছে ফ্রি শাওমি টি-শার্ট। 

ক্যাম্পেইনে শাওমি ফ্যানরা ২,১০০ টাকা ছাড়ে রেডমি নোট ১১ ৪+৬৪ জিবি ভ্যারিয়েন্টের স্মার্টফোন কিনতে পারছেন ১৮,৪৯৯ টাকায়। আর ৬+১২৮ জিবি ভ্যারিয়েন্ট কেনা যাবে ১ হাজার টাকা কমে ২২,৪৯৯ টাকায়।

রেডমি নোট ১১ ফোনে রয়েছে ৬.৪৩ ইঞ্চির অ্যামোলেড ডটডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর ও ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি । প্রাণবন্ত ছবির জন্য ফোনটিতে দেয়া হয়েছে এআইভিত্তিক ৫০ মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরা। অসাধারণ সেলফি নিতে রয়েছে ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

এছাড়া, রেডমি ১০ (২০২২) ৪+৬৪ জিবি ভ্যারিয়েন্টের স্মার্টফোনটির বর্তমান অফার মূল্য ১৬,৯৯৯ টাকা। আর ৬+১২৮ জিবি ভ্যারিয়েন্ট কেনা যাবে ২ হাজার টাকা কমে ১৮,৯৯৯ টাকায়।

রেডমি ১০ (২০২২) স্মার্টফোনটিতে রয়েছে আকর্ষণীয় ফিচার এবং অসাধারণ পারফরম্যান্স ক্ষমতা। এতে রয়েছে ৫০ মেগাপিক্সেলের হাই-রেজুলেশনের ক্যামেরা এবং এফএইচডিপ্লাস রেজুলেশনের ৯০ হার্জ রিফ্রেশ রেটযুক্ত ডিসপ্লে।

পাশাপাশি রেডমি ১০এ ফোনটিতে রয়েছে ৬.৫৩ ডট ড্রপ ডিসপ্লে, রিয়ার-মাউন্টেড ফিংগারপ্রিন্ট ও ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি । রেডমি ১০এ ২+৩২জিবি ভ্যারিয়েন্টের স্মার্টফোনটির বর্তমান অফার মূল্য ১০,৪৯৯ টাকা এবং সাথে  রয়েছে একটি আকর্ষণীয় শাওমি ফ্রি টি-শার্ট।

তাছাড়া রেডমি ১০এ ৪+৬৪ জিবি ভ্যারিয়েন্টের স্মার্টফোনটি  স্বল্প বাজেটের মধ্যে অন্যতম সেরা ডিভাইস। যারা ১৩ হাজার টাকার মধ্যে ৪ জিবি ভ্যারিয়েন্টের ভালো কনফিগারেশনের ফোন কিনতে চান তাদের জন্য ফোনটি দারুণ হবে। ৪+৬৪ জিবি কেনা যাবে ১৪,২৯৯ টাকার পরিবর্তে ১২,৯৯৯ টাকায়।

৪ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া এই অফার ২৮ ফেব্রুয়ারি, ২০২৩ পর্যন্ত সমগ্র দেশব্যাপি চলবে।