ঢাকা, বৃহস্পতিবার ১৮, এপ্রিল ২০২৪ ১২:২৯:১০ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
টাইমের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা নান্দাইলে নারী শ্রমিককে কুপিয়ে হত্যা তীব্র গরমে জনজীবনে দুর্ভোগ, বাড়ছে জ্বর-ডায়রিয়া কারাগার থেকে সরিয়ে গৃহবন্দী অবস্থায় সুচি কৃষকরাই অর্থনীতির মূল শক্তি: স্পিকার মধ্যপ্রাচ্যের দিকে নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর

সুইডেনের প্রধানমন্ত্রী করোনায় আক্রান্ত

আন্তর্জাতিক ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১১:৩৬ এএম, ১৫ জানুয়ারি ২০২২ শনিবার

ফাইল ছবি

ফাইল ছবি

সুইডেনের প্রধানমন্ত্রী মাগডালেনা অ্যান্ডারসন করোনায় আক্রান্ত হয়েছেন। স্থানীয় সময় শুক্রবার তার মুখপাত্র এই তথ্য নিশ্চিত করেছেন বলে পলিটিকো এক প্রতিবেদনে জানিয়েছে।

এ ব্যাপারে দেশটির প্রধানমন্ত্রী অ্যান্ডাসনের প্রেস সচিব জোহান একস্ট্রম এক সংবাদ মাধ্যমকে বলেন, র‍্যাপড টেস্টে প্রধানমন্ত্রীর করোনা পজিটিভ এসেছে। তিনি এখন চলমান বিধিনিষেধ মেনে চলছেন এবং বাসা থেকে কাজ করবেন।

এছাড়া প্রধানমন্ত্রী অ্যান্ডারসন জানিয়েছেন, করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হলেও তার শারীরিক অবস্থা ভালো। তিনি সুস্থ বোধ করছেন।

করোনার নতুন ধরন ওমিক্রন ছড়িয়ে পড়ার পর সুইডেনে চলতি সপ্তাহে আক্রান্তের সংখ্যা বাড়ছে। এ নিয়ে দেশটিতে নতুন বিধিনিষেধ জারি করা হয়েছে।

গত বছরের নভেম্বরে আন্তর্জাতিক গণমাধ্যমে ব্যাপকহারে আলোচনায় আসেন অ্যান্ডারসন। সুইডেনের নির্বাচিত প্রথম নারী প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব নেওয়ার দিনই তিনি পদত্যাগ করেছিলেন। অবশ্য একদিনের ব্যবধানে তিনি নির্বাচিত হয়ে আবারো ক্ষমতা গ্রহণ করেন। সূত্র: পলিটিকো