ঢাকা, শুক্রবার ২৯, মার্চ ২০২৪ ৫:২৮:১৯ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
বিশ্বে প্রতিদিন খাবার নষ্ট হয় ১০০ কোটি জনের বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া ট্রেনে ঈদযাত্রা: ৭ এপ্রিলের অগ্রিম টিকিট বিক্রি শুরু গাজায় নিহত বেড়ে ৩২ হাজার ৪৯০ অ্যানেস্থেসিয়ার ওষুধ বদলানোর নির্দেশ স্বাস্থ্য মন্ত্রণালয়ের ঈদ কেনাকাটায় ক্রেতা বাড়ছে ব্র্যান্ড শপে বাঁচানো গেল না সোনিয়াকেও, শেষ হয়ে গেল পুরো পরিবার

৫৪ পদে ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি

চাকরি ডেস্ক | উইমেননিউজ২৪.কম

প্রকাশিত :

ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত অগ্রণী ব্যাংক লিমিটেড ও বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স করপোরেশনে ‘সিনিয়র অফিসার (ল’অফিসার)’/ ‘আইন অফিসার’ পদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। অগ্রণী ব্যাংক লিমিটেডে ৫০টি এবং বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স করপোরেশনে চারটি শূন্য পদে (কম/বেশি হতে পারে) নিয়োগ দেওয়া হবে।

পদের নাম

সিনিয়র অফিসার (ল’অফিসার)/ আইন অফিসার

যোগ্যতা

কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে এলএলবিসহ (সম্মান)এলএলএম ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। একাডেমিক পরীক্ষাগুলোর মধ্যে অন্ততপক্ষে দুটিতে প্রথম বিভাগ/শ্রেণি/সমমান সিজিপিএ থাকতে হবে। শিক্ষাজীবনে কোনো তৃতীয় বিভাগ/শ্রেণি/সমমান গ্রহণযোগ্য হবে না। চাকরির বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর।

বেতন

নিয়োগপ্রাপ্তদের জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুসারে ২২০০০-২৩১০০ থেকে ৫০৫৩০-৫৩০৬০ টাকা এবং তৎসহ নিয়মানুযায়ী প্রদেয় অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের শুধু বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট www.erecruitment.bb.org.bd-এর Online Application Form পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের সময়সীমা

আবেদন করা যাবে আগামী ২২ সেপ্টেম্বর, ২০১৭ পর্যন্ত।

বিস্তারিত জানতে ভিজিট করুন :

www.erecruitment.bb.org.bd