ঢাকা, বুধবার ২৪, জুলাই ২০২৪ ১৭:২২:১৬ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
সরকার কোটা সংস্কারের পক্ষে: আইনমন্ত্রী মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক বেরোবি শিক্ষার্থী আবু সাঈদ নিহতের ঘটনায় তদন্ত কমিটি চীনে শপিংমলে ভয়াবহ আগুনে নিহত অন্তত ১৬ রাজধানীতে গণপরিবহন সংকট, দুর্ভোগ চরমে সারা দেশে চলছে ‘কমপ্লিট শাটডাউন’ ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক বন্ধ, ভোগান্তিতে মানুষ ঢাকাসহ সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন

৫০০ কোটি পার করলো প্রভাস-দীপিকার কল্কি

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:১৯ পিএম, ৮ জুলাই ২০২৪ সোমবার

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

নাগ অশ্বিনের ডিস্টোপিয়ান সাই-ফাই ফিল্ম কল্কি ২৮৯৮ এডি ভারতে ৫০০ কোটির ঘর পেরিয়ে গিয়েছে।  sacnilk-এর একটি রিপোর্ট অনুসারে প্রভাস, দীপিকা পাড়ুকোন, অমিতাভ বচ্চন ও কমল হাসান অভিনীত এই ছবি মুক্তির ১১ দিনে ৫০৬.৮৭ কোটি টাকার ব্যবসা করেছে। 
২৭ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া ছবিটি ভারতের বাজাকে বেশ ভালো আয় করছে। রিপোর্ট অনুসারে, কল্কি ২৮৯৮ খ্রিস্টাব্দ সমস্ত ভাষা মিলিয়ে ১১তম দিনে ভারতে প্রায় ৪১.১৭ টাকা (নেট) আয় করেছিল। আর তা যোগ করে দেশে মোট আয়ের সংখ্যা ৫০৬.৮৭ কোটি টাকায় পৌঁছেছে।
কল্কি ২৮৯৮ এডি ২৭ জুন মুক্তি পাওয়ার পর প্রথম দিনে ৯৫.৩ কোটি টাকা আয় করে। প্রথম সপ্তাহে (৮ দিনে) আয় ছিল ৪১৪.৮৫ কোটি টাকা। দশম দিনে ৩৪.১৫ কোটি টাকার ব্যবসা করেছে ছবিটি। চলতি সপ্তাহে ব্যবসার অঙ্ক কিছুটা হ্রাস পায়, তবে সপ্তাহান্তে নিজের অবস্থান ফিরে পেয়েছে। বিশ্বব্যাপী দীপিকা পাড়়ুকোনের ছবির আয় ৮০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে।
নাগ অশ্বিনের ছবিটিকে ৬০০ কোটি বাজেটে, ভারতে নির্মিত সবচেয়ে ব্যয়বহুল চলচ্চিত্র হিসাবে চিহ্নিত করা হয়েছে। তেলেগু, তামিল, মালয়ালম, কন্নড়, হিন্দি ও ইংরেজি ভাষায় গত ২৭ জুন বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে এই সাই-ফাই অ্যাকশন ড্রামা। বৈজয়ন্তী মুভিজ প্রযোজিত কল্কি ২৮৯৮ খ্রিষ্টাব্দে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, কমল হাসান, দীপিকা পাড়ুকোন, প্রভাস, দিশা পাটানি, শাশ্বত চট্টোপাধ্যায়রা। 
ছবিটির সিক্যুয়েলেরও খবর রয়েছে। সম্প্রতি এক সাংবাদিক সম্মেলনে নাগ স্বীকার করেছেন যে, যেহেতু তাঁর চারটি প্রধান চরিত্র - ভৈরব (প্রভাস), এসইউ-এম ৮০ (দীপিকা), অশ্বত্থামা (অমিতাভ) এবং সুপ্রিম ইয়াসকিন (কামাল), চেয়েছিলেন সকলের প্রতি ন্যায়বিচার করতে। ‘আমি শীঘ্রই বুঝতে পেরেছিলাম যে, একটি ছবিতে চারটি চরিত্র ফিট করে পরিচালনা করা সম্ভব নয়। এটা একটা বড় চ্যালেঞ্জ ছিল। প্রচুর অ্যাকশন এবং ব্যাকস্টোরি রয়েছে, যা এখনও দেখানো হয়নি এবং সেগুলি সিক্যুয়ালে থাকবে। আমাদের এখনও অনেক শুটিং বাকি আছে, এমনকী নতুন চরিত্রের জন্য কাস্টিংও বাকি আছে।’, বলেন অশ্বিন।