ঢাকা, বৃহস্পতিবার ০২, ডিসেম্বর ২০২১ ৩:০৭:২৭ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
ভারত আন্তর্জাতিক ফ্লাইট চালুর সিদ্ধান্ত স্থগিত ব্রাজিলে করোনার নতুন ধরন ‘ওমিক্রন’ শনাক্ত ২৩ দেশে ছড়িয়েছে ওমিক্রন,৭০ দেশের ভ্রমণ নিষেধাজ্ঞা এইচএসসি ও সমমানের পরীক্ষা কাল শুরু এক দিনে করোনায় শনাক্ত ২৮২, মৃত্যু ২

উইন্ডোজ মিডিয়া প্লেয়ারে পরিবর্তন

অনলাইন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৭:৩৩ পিএম, ২২ নভেম্বর ২০২১ সোমবার

ফাইল ছবি

ফাইল ছবি

মাইক্রোসফট উইন্ডোজ ১১-এর জন্য নতুন মিডিয়া প্লেব্যাক অ্যাপ তৈরি করেছে প্রতিষ্ঠানটি। অ্যাপটিতে গ্রোভ মিউজিক অ্যাপ এবং ২০০৯ সাল থেকে কোনো অপরিবর্তিত উইন্ডোজ মিডিয়া প্লেয়ার উভয়েরই সব সুবিধা নিয়ে তৈরি করা হয়েছে। উইন্ডোজ ইনসাইডার গ্রাহকরা এখনই ‘মিডিয়া প্লেয়ার ফর উইন্ডোজ ১১’ নামের অ্যাপটি ব্যবহার করতে পারছেন।

অ্যাপটি মিউজিক এবং ভিডিও প্লেব্যাকের জন্য ডিজাইন করা হয়েছে। যারা গ্রোভ মিউজিক অ্যাপ ব্যবহার করতেন তারা নতুন অ্যাপের আপডেট করতে পারবেন। গ্রোভ মিউজিক অ্যাপের লাইব্রেরি এবং প্লেলিস্ট স্বয়ংক্রিয়ভাবে নতুন মিডিয়া প্লেয়ার অ্যাপে মাইগ্রেট হয়ে যাবে। মাইক্রোসফট জানিয়েছে, ব্যবহারকারীরা কী শুনতে চান সেটি সহজেই লাইব্রেরি থেকে ব্রাউজ করতে পারবেন। এ ছাড়া প্লেলিস্ট তৈরি ও ব্যবস্থাপনা করতে পারবেন। প্লেব্যাকের সময় অ্যালবাম আর্ট ও ‘রিচ আর্টিস্ট ইমেজারি’ ফুল স্ক্রিন অথবা মিনি-প্লেয়ার মোডে দেখা যাবে।