ঢাকা, বুধবার ২৭, জানুয়ারি ২০২১ ১৬:০০:১১ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
টিকায় অগ্রাধিকার পাবেন কারা, সংসদে জানালেন প্রধানমন্ত্রী করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিলেন কমলা হ্যারিস করোনাতাণ্ডবে বিশ্বে মৃত্যু ২১ লাখ ৬৫ হাজার ছাড়িয়েছে বাইডেন প্রশাসনে আরেক বাংলাদেশী নারী করোনার টিকাদান কর্মসূচি শুরু হচ্ছে আজ মেক্সিকোতে করোনায় মৃতের সংখ্যা দেড় লাখ ছাড়িয়েছে

করোনা: লস অ্যাঞ্জেলসে সমাবেশ বন্ধে নিষেধাজ্ঞা

আন্তর্জাতিক ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০২:২১ পিএম, ২৮ নভেম্বর ২০২০ শনিবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

কোভিড-১৯ রোগে আক্রান্তের সংখ্যা আবার বেড়ে যাওয়ায় লস অ্যাঞ্জেলস কাউন্টি বিভিন্ন পরিবারের লোকজনের একত্রিত হওয়ার ওপর সাময়িক নিষেধাজ্ঞা ঘোষণা করেছে। করোনার লাগাম টেনে ধরতে বাড়িতে নিরাপদে থাকার নতুন একটি আদেশের আওতায় শুক্রবার এ বিধিনিষেধ আরোপ করা হয়। তবে ধর্মীয় সার্ভিস ও বিক্ষোভ এ নিষেধাজ্ঞার আওতামুক্ত রয়েছে। খবর এএফপি’র।

কাউন্টির জনস্বাস্থ্য বিভাগ জানায়, যুক্তরাষ্ট্রের দ্বিতীয় বৃহত্তম এ নগরীতে নিষেধাজ্ঞার এ আদেশ সোমবার থেকে কার্যকর করা হবে এবং তা ২০ ডিসেম্বর পর্যন্ত কমপক্ষে তিন সপ্তাহ বহাল থাকবে।

এক বিবৃতিতে বলা হয়, ‘সোমবার থেকে কার্যকর হতে যাওয়া নতুন এ নির্দেশে বাসিন্দাদের যতটা সম্ভব বাড়িতে অবস্থান করার পরামর্শ দেয়া হয়েছে।’

বিবৃতিতে আরও বলা হয়, সব ধরণের জন সমাবেশ এবং আপনাদের বাড়িতে বিভিন্ন ব্যক্তিদের নিয়ে ঘরোয়া সমাবেশের আয়োজন নিষিদ্ধ করা হয়েছে। তবে সাংবিধানিক অধিকার রক্ষায় ধর্ম ভিত্তিক বিভিন্ন সেবা এবং বিক্ষোভ এ নিষেধাজ্ঞার আওতামুক্ত রয়েছে।

ঘন বসতিপূর্ণ লস অ্যাঞ্জেলস কাউন্টিতে এ পর্যন্ত সাত হাজার ছয় শ’র বেশি মানুষ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন।


-জেডসি