ঢাকা, রবিবার ২৯, মার্চ ২০২০ ১:৫৬:৫৬ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
নতুন করোনারোগী শনাক্ত হয়নি; আক্রান্তদের মধ্যে সুস্থ চারজন মাস্ক না পরায় তিন বৃদ্ধকে কান ধরানো সেই এসিল্যান্ড প্রত্যাহার মিরপুরে বাসায় আগুন, নারী-শিশুসহ নিহত ৩ করোনায় বিশ্বজুড়ে মৃত্যু ২৭৩৫২, আক্রান্ত প্রায় ৬ লাখ ইতালিতে ২৪ ঘন্টায় রেকর্ড সংখ্যক মৃত্যু

কাপ্তাইয়ে নৌকাডুবি; নিখোঁজ মা-ছেলের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০২:৩৬ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০২০ মঙ্গলবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রাঙামাটির কাপ্তাইয়েরকর্ণফুলী নদীতে নৌকাডুবির ঘটনার পাঁচ দিন পর নিখোঁজ মা-ছেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। রাঙ্গুনিয়া সড়ফভাটার মরা খাল সংলগ্ন কর্নফুলী নদী থেকে মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) সকালে লাশ দুটি উদ্ধার করা হয়।

যাদের মরদেহ উদ্ধার করা হয়েছে তারা হলেন- মা টুম্পা মজুমদার ও ছেলে বিজয় মজুমদার।

১৪ ফেব্রুয়ারি চট্টগ্রাম হতে কাপ্তাইয়ে আর্ন্তজাতিক কৃষ্ণভাবনা কেন্দ্র-ইসকনের ১২৭ সদস্যের একটি দল তীর্থ ভ্রমণে কাপ্তাইয়ের শিলছড়ি যায়। তারা তিনটি ইঞ্জিনচালিত নৌকার করে চিৎমরম বৌদ্ধ মন্দিরে যাওয়ার সময় ইদরিচের বাগান এলাকায় তাড়াহুড়া করে উপরে ওঠার সময় একটি নৌকা ডুবে তিনজন নিখোঁজ হয়। তাদের মধ্যে মা-ছেলে ছিল।

পরে সেদিন বিকালেই দেবলীলা (১০) নামে একজনের লাশ উদ্ধার করা হলেও মা ও ছেলের লাশ উদ্ধার করা সম্ভব হয়নি।

পাঁচ দিনের মাথায় ফায়ার সার্ভিস ও কাপ্তাই নৌ-বাহিনীর দল উদ্ধার তৎপরতা চালানোর পর আজ সকালে কর্ণফুলী নদীতে ভাসমান অবস্থায় মা টুম্পা মজুমদার ও ছেলে বিজয় মজুমদারের লাশ উদ্ধার করে।

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল জানান, শুক্রবার নৌকাডুবির ঘটনায় প্রথম দিন একজনকে উদ্ধার করা হলেও দুইজন নিখোঁজ ছিল।

ফায়ার সার্ভিস ও কাপ্তাই নৌ-বাহিনীর দল উদ্ধার তৎপরতা চালানোর পর পাঁচ দিনের মাথায় আজ রাঙ্গুনিয়া সড়ফভাটা এলাকা থেকে মা ও ছেলে লাশ উদ্ধার করা হয়।

কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার আশ্রাফ আহমেদ রাসেল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

-জেডসি