ঢাকা, বুধবার ১৬, জুন ২০২১ ৮:৪২:৩৯ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
করোনায় ২৪ ঘন্টায় ৫০ জনের মৃত্যু পরীমনির মামলার প্রতিবেদন ৮ জুলাই জমা দেয়ার নির্দেশ পরিস্থিতি দেখে এসএসসি-এইচএসসির বিষয়ে সিদ্ধান্ত: শিক্ষামন্ত্রী এয়ারপোর্ট থেকে আব্দুল্লাহপুর যেতে লাগছে ৪ ঘণ্টা! পরীর অভিযোগ ধর্ষণচেষ্টা, মামলা হলো মাদক আইনে এবার কোভিডের নতুন রুপ ডেল্টা প্লাস আতঙ্ক

‘ডেইলি শপিং’ এ রমজানের বিশেষ অফার

অনলাইন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৩:২১ পিএম, ৬ মে ২০২০ বুধবার

‘ডেইলি শপিং’ এ রমজানের বিশেষ অফার

‘ডেইলি শপিং’ এ রমজানের বিশেষ অফার

পবিত্র মাহে রমজান উপলক্ষে দৈনন্দিন প্রয়োজনীয় শতাধিক পণ্যে বিশেষ ছাড় ও অফার দিয়েছে দেশের জনপ্রিয় রিটেইল চেইনশপ ‘ডেইলি শপিং’। এসব পণ্যের মধ্যে রয়েছে দুধ, তেল, গুড়া মশলা, জুস, বেভারেজ, বিস্কুট, নুডলস, টয়লেট্রিজ, পার্সোনাল কেয়ার ও বিভিন্ন ধরনের সুরক্ষাপণ্য। কোম্পানীর এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ এ কথা বলা হয়েছে।

এছাড়া করোনা সংক্রমণ ঠেকাতে মানুষের চলাচলের সীমাবদ্ধতা থাকায় সব শোরুম থেকে হোম ডেলিভারিরও ব্যবস্থা করেছে ডেইলি শপিং।
ডেইলি শপিং এর জেনারেল ম্যানেজার (অপারেশন) গালিব ফাররোখ বখত্ বলেন, “রমজানে ক্রেতারা যেন কেনাকাটায় স্বাচ্ছন্দ্য খুঁজে পান সেজন্যে বিভিন্ন পণ্যে আকর্ষনীয় অফার ও নগদ মূল্য ছাড় দিচ্ছি। এছাড়া ক্রেতাদের সুবিধার্থে ডেবিট-ক্রেডিট কার্ডের মাধ্যমে পণ্য ক্রয় ও মেম্বারশিপের ব্যবস্থা রয়েছে”।
তিনি আরো বলেন, “কারোনার সময়ে ক্রেতাদের নিরাপত্তার কথা চিন্তা করে আমরা বিশেষ হোম ডেলিভারির ব্যবস্থা করেছি। ক্রেতাদের নিজ নিজ এলাকায় অবস্থিত ডেইলি শপিং এর শোরুম থেকে হোম ডেলিভারি দেয়া হবে। এজন্য সকাল ৬ টা থেকে বিকাল ৫ টার মধ্যে প্রয়োজনীয় পণ্যের অর্ডার করা যাবে। ক্রেতারা ডেইলি শপিং এর ফেসবুক পেজে অফার সম্পর্কে বিস্তারিত তথ্য পাবেন। এছাড়া ই-কমার্স সাইট ‘অথবা ডটকম’ এর মাধ্যমেও এসব পণ্যের অর্ডার করা যাবে”।
ডেইলি শপিং এর সিনিয়র ব্রান্ড ম্যানেজার পলাশ চন্দ্র শর্মা পার্থ বলেন, “রমজান উপলক্ষে ডেইলি শপিংয়ে গুড়ো দুধ, তেল, গুড়া মশলাসহ নির্দিষ্ট পণ্যের উপর দেয়া হচ্ছে বিশেষ মূল্য ছাড়। বিভিন্ন ধরনের পণ্য ২ টি কিনলে ১ টি কিংবা ১টি কিনলে ১ ফ্রি পাচ্ছেন ক্রেতারা। এছাড়া জুস, বেভারেজসহ অনেক আইটেমের সাথে বিনামূল্যে দেয়া হচ্ছে অরেকটি পণ্য”।
বর্তমানে রাজধানীর বাড্ডা, বনশ্রী, নিকুঞ্জ, মিরপুর, উত্তরা, মোহাম্মদপুর, শঙ্কর, ধানমন্ডি, বাসাবো, খিলগাঁও, মধুবাগসহ বিভিন্ন স্থানে ডেইলি শপিংয়ের ৪৫টি শোরুম চালু রয়েছে।