ঢাকা, বৃহস্পতিবার ০২, ডিসেম্বর ২০২১ ৪:১২:৪১ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
ভারত আন্তর্জাতিক ফ্লাইট চালুর সিদ্ধান্ত স্থগিত ব্রাজিলে করোনার নতুন ধরন ‘ওমিক্রন’ শনাক্ত ২৩ দেশে ছড়িয়েছে ওমিক্রন,৭০ দেশের ভ্রমণ নিষেধাজ্ঞা এইচএসসি ও সমমানের পরীক্ষা কাল শুরু এক দিনে করোনায় শনাক্ত ২৮২, মৃত্যু ২

‘দিনাজপুর গার্লস ক্লাব’ এ মিলনমেলা

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৭:৪০ পিএম, ১৯ অক্টোবর ২০২১ মঙ্গলবার

ফাইল ছবি

ফাইল ছবি

দিনাজপুরে বেশ পরিচিত ফেসবুক ভিত্তিক অনলাইন বিজনেস গ্রুপ ‘দিনাজপুর গার্লস ক্লাব’ এর ৬০ হাজার নারী উদ্যোক্তা পূর্ণ হওয়ায় এক মিলনমেলার আয়োজন করে গ্রুপের প্রতিষ্ঠাতা এ্যাডমিন, গ্রুপ মডারেটর ও সদস্যরা।

আজ দিনাজপুর শহরের ইয়াম্মি থাই চাইনিজ রেস্টুরেন্টে মিলন মেলায় অংশ নেন বিভিন্ন বয়সের ৮০ জন নারী উদ্যোক্তা অংশগ্রহণ করেন।
আয়োজকদের মধ্যে উপস্থিত ছিলেন গ্রুপ এর প্রতিষ্ঠাতা এ্যাডমিন আফরিন মৌ ও আফরোজ মাহমুদ বন্যা, গ্রুপ মডারেটর আসমা মুন, আনোয়ারা স্বপ্না, তাসপিয়া রহমান, রেনেসা আলম। সহযোগী হিসেবে উপস্থিত ছিলেন জেসমিন সুলতানা লিজা ও নাদিয়া পারভিন নদি।
গ্রুপ এর প্রতিষ্ঠাতা এ্যাডমিন আফরিন মৌ ও আফরোজ মাহমুদ বন্যা জানান, প্রতিষ্ঠালগ্ন থেকেই আমাদের গ্রুপ এর মুল উদ্দেশ্য ছিল নারী জাগরনে ও তাদের অর্থনৈতিক উন্নতি ঘটানো। জানি না আমরা কাঙ্খিত স্বপ্নে কতদুর এগোতে পেরেছি। কিন্তু গ্রুপ সদস্যবৃন্দের সময়ের সাথে পরিবর্তন দেখে আমরা অনেক খুশি। আমাদের সদস্যরা বিভিন্নভাবে তাদের প্রতিভা বিকশিত করছেন। 
এরপর অনলাইন ব্যবসা করে লাখ টাকার বেশি আয় করা ১০ জন নারী উদ্যোক্তাকে ক্রেস্ট প্রদান করা হয় এবং কেক কেটে উদযাপন করা হয় মিলনমেলা।
সবশেষে দিনাজপুর গার্লস ক্লাব এর মাধ্যমে উত্তর বালুবাড়ীস্থ ডিজিটাল যুব সেবা সংস্থা’র নির্বাহী পরিচালক ফেরদৌস আলম লিমন এর সহযোগিতায় শহরের যোগেন বাবুর মাঠ এলাকার প্রতিবন্ধী সাথী আক্তারকে একটি হুইল চেয়ার প্রদান করা হয়।