ঢাকা, রবিবার ২৯, মার্চ ২০২০ ২:১১:১০ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
নতুন করোনারোগী শনাক্ত হয়নি; আক্রান্তদের মধ্যে সুস্থ চারজন মাস্ক না পরায় তিন বৃদ্ধকে কান ধরানো সেই এসিল্যান্ড প্রত্যাহার মিরপুরে বাসায় আগুন, নারী-শিশুসহ নিহত ৩ করোনায় বিশ্বজুড়ে মৃত্যু ২৭৩৫২, আক্রান্ত প্রায় ৬ লাখ ইতালিতে ২৪ ঘন্টায় রেকর্ড সংখ্যক মৃত্যু

না.গঞ্জে আগুনে নারী-শিশুসহ একই পরিবারে দগ্ধ ৮

| উইমেননিউজ২৪

প্রকাশিত : ১১:১৭ এএম, ১৭ ফেব্রুয়ারি ২০২০ সোমবার

না.গঞ্জে আগুনে নারী-শিশসহ একই পরিবারে দগ্ধ ৮

না.গঞ্জে আগুনে নারী-শিশসহ একই পরিবারে দগ্ধ ৮

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলার সাহেবপাড়া এলাকার একটি বাড়িতে সোমবার সকালে অগ্নিকাণ্ডের ঘটনায় একই পরিবারের আটজন দগ্ধ হয়েছেন।

আহতরা হলেন- নূরজাহান বেগম (৭০), তার ছেলে কিরন মিয়া (৪৫) ও হিরন মিয়া (২৫), হিরনের স্ত্রী মুক্তা (২০), মো. আবুল হোসেন (২৫), মো. কাওসার, লিমা (৩) ও আপন (১০)।

নরসিংদীর শিবপুর এলাকা থেকে আসা পরিবারটি সাহেবপাড়ায় পাঁচতলা ভবনের নিচতলায় থাকতেন। আহতদের মধ্যে নূরজাহান ও কিরনের শরীরের ৭০ শতাংশ পুড়ে গেছে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায় এবং দগ্ধদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।

আদমজী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোহাম্মাদ শাহজাহান জানান, সারা রাত ধরে গ্যাসের চুলা খোলা থাকায় গ্যাসে পূর্ণ ছিল তাদের ফ্ল্যাটটি।

এদিকে, ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, ভোর সাড়ে ৫টার দিকে ইলিয়াস নামে পরিবারটির এক আত্মীয় সিগারেট ধরাতে গেলে অগ্নিকাণ্ডের উৎপত্তি ঘটে।