ঢাকা, বৃহস্পতিবার ২২, এপ্রিল ২০২১ ১৭:১২:৫৭ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
স্বাস্থ্যবিধি না মানার কারণেই করোনার দ্বিতীয় ঢেউ: স্বাস্থ্যমন্ত্রী দেশে পুরুষের চেয়ে নারীর গড় আয়ু বেশি ১১ কোটি টাকা প্রণোদনা পাচ্ছেন ২৬৭৯ নার্স ভারতে একদিনে ৩ লাখ ১৬ হাজার শনাক্তে ফের বিশ্ব রেকর্ড বিশ্বে করোনায় মৃত্যু ছাড়াল ৩০ লাখ ৭১ হাজার

শাহজালালে সোয়া ৩ কোটি টাকার স্বর্ণসহ আটক ১

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৪:০৬ পিএম, ৪ মার্চ ২০২১ বৃহস্পতিবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ৪৫টি স্বর্ণের বার উদ্ধার করেছে কাস্টম হাউস। আর এই স্বর্ণের বাজারমূল্য প্রায় ৩ কোটি ২০ লাখ টাকা।

সৌদি আরব ফেরত যাত্রী নাম আবুল খায়ের তার কাছ থেকে ৫ কেজি ২২০ গ্রাম ওজনের এই স্বর্ণ আটক করে প্রিভেন্টিভ টিম।

বিষয়টি বৃহস্পতিবার (৪ মার্চ) সংবাদ বিজ্ঞপ্তিতে কাস্টমস জানায়, কাস্টমস হাউস ঢাকা বিভাগের কমিশনারের কাছে আসা গোপন সংবাদের ভিত্তিতে চোরাচালান প্রতিরোধে কাস্টমস হাউস ঢাকার প্রিভেন্টিভ টিমে কর্তব্যরত কর্মকর্তারা বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে নজরদারি করতে থাকে। গতকাল বুধবার (৩ মার্চ) রাতে সৌদি আরব থেকে আসা সৌদি এয়ারলাইন্সের ফ্লাইট নং- এসভি-৮০৪-এর মাধ্যমে আসা ওই যাত্রীর কাছে থাকা কালো রঙয়ের ছোট একটি ব্যাগ থেকে ৫ কেজি ২২০ গ্রাম স্বর্ণ উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজারমূল্য প্রায় ৩ কোটি ২০ লাখ টাকা।

ঘটনার পর আবুল খায়ের নামে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। তার বাড়ি কুমিল্লা জেলায়। বিমানবন্দর থানায় সোপর্দ করে তার বিরুদ্ধে ফৌজদারী মামলা দায়ের করা হয়েছে।

-জেডসি