ঢাকা, রবিবার ০৫, মে ২০২৪ ৪:০২:১৪ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
৬০ টাকার নিচে মিলছে না সবজি, মাছ-মাংসে আগুন আরও ২ দিন দাবদাহের পূর্বাভাস আজ থেকে বাড়ছে ট্রেনভাড়া, দেখে নিন কোন রুটে কত ব্রাজিলে প্রবল বর্ষণে নিহত ৩৯, নিখোঁজ ৭০ আজ যেসব জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে মুন্সিগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের নিহত ৩ বিশ্বব্যাপী ক্যাম্পাসে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ

আইসিসির বর্ষসেরা টি-টোয়েন্টি দলে রুমানা

খেলাধুলা ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১২:৪৮ পিএম, ৩১ ডিসেম্বর ২০১৮ সোমবার

ফাইল ছবি

ফাইল ছবি

আইসিসির বর্ষসেরা টি-টোয়েন্টি দলে জায়গা করে নিয়েছেন বাংলাদেশের রুমানা আহমেদ। ২০১৮ সালের সেরা ওয়ানডে আর টি-টোয়েন্টি নারী দল ঘোষণা করেছে আইসিসি। ওয়ানডে দলে বাংলাদেশের কেউ সুযোগ পাননি। তবে টি-টোয়েন্টি দলে প্রতিনিধিত্ব করছেন রুমানা আহমেদ।

আইসিসির বর্ষসেরা টি-টোয়েন্টি দলের অধিনায়ক হিসেবে বেছে নেয়া হয়েছে ভারতের হারমানপ্রীত কাউরকে। আর উইকেটরক্ষক হিসেবে আছেন অস্ট্রেলিয়ার এলিসা হিলি।

একাদশে সবচেয়ে বেশি সুযোগ পেয়েছেন অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা। মোট ৪ জন আছেন অস্ট্রেলিয়ার। ভারতের আছেন ৩ জন। নিউজিল্যান্ডের ২ জন, ইংল্যান্ডের ১ জন এবং বাংলাদেশ থেকে ১ জন।

একাদশে জায়গা করে নেয়া রুমানা আহমেদ মূলতঃ অলরাউন্ডার। লেগস্পিন বোলিংয়ের সঙ্গে ব্যাটিংটাও বেশ ভালো জানেন। দেশের হয়ে ৫৮টি টি-টোয়েন্টিতে রুমানা নিয়েছেন ৫২ উইকেট। ব্যাট হাতে করেছেন ৬৬৩ রান।