ঢাকা, মঙ্গলবার ১৬, এপ্রিল ২০২৪ ১৫:২২:১৯ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
রাজধানীতে ফিরেছেন ২১ লাখেরও বেশি সিমধারী ভাসানটেকে আগুন: মায়ের পর মারা গেলেন মেয়েও ফরিদপুরে বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১১ রাজধানীতে ফিরছে মানুষ লক্ষ্মীপুরে ঘরে ঢুকে নারীকে কুপিয়ে হত্যা ইন্দোনেশিয়ায় ভূমিধসে ১৫ জনের মৃত্যু

আগামী সোমবার দেশে ফিরছেন রওশন এরশাদ

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৮:১৩ পিএম, ২৫ জুন ২০২২ শনিবার

ফাইল ছবি

ফাইল ছবি

জাতীয় সংসদের বিরোধীদলীয় সংসদ নেতা রওশন এরশাদ থাইল্যান্ডের রাজধানীর ব্যংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসা শেষে আগামী  সোমবার ২৭ জুন তিনি দেশে ফিরে আসবেন। বিরোধী দলীয় সংসদ নেতার সহকারি একান্ত সচিব মো. মামুন হাসান একথা জানিয়েছেন। তিনি গত ৫ নভেম্বর উন্নত চিকিৎসার জন্য থাইল্যান্ডে যান রওশন এরশাদ।
মামুন হাসান আরো বলেন, বিরোধী দলীয় নেতা স্থানীয় সকাল ১০টা ৩৫ মিনিটে থাই এয়ারওয়েজের টিজি ৩২১ বিমানে ব্যাংককের সূবর্ণভ’মি আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রওনা হবেন। বাংলাদেশ সময় বেলা ১২টা ১০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ কথা রয়েছে।
এসময়ে বিরোধী দলীয় নেতার ছেলে ও ছেলের বৌ তার সঙ্গে থাকবেন। দীর্ঘদিন হাসপাতালে  চিকিৎসাকালে বিরোধী দলীয় নেতার চিকিৎসা সেবাযত্ন করেছেন  পুত্র রাগীব আল মাহী ’সাদ’ এরশাদ ও পুত্রবধু মাহিমা এরশাদ উপস্থিত থাকবেন। 
উল্লেখ্য, জাতীয় সংসদের বাজেট অধিবেশন শেষে তিনি আগামী ৪ জুলাই রুটিন চেকআপের লক্ষ্যে ফের ব্যাংককের উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন বলে জানান মামুন হাসান। গত ৫ নভেম্বর এয়ার অ্যাম্বুলেন্স করে উন্নত চিকিৎসার জন্য রওশন এরশাদকে থাইল্যান্ডে নেওয়া হয়।