ঢাকা, বৃহস্পতিবার ১৮, এপ্রিল ২০২৪ ১২:১৫:১৪ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
টাইমের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা নান্দাইলে নারী শ্রমিককে কুপিয়ে হত্যা তীব্র গরমে জনজীবনে দুর্ভোগ, বাড়ছে জ্বর-ডায়রিয়া কারাগার থেকে সরিয়ে গৃহবন্দী অবস্থায় সুচি কৃষকরাই অর্থনীতির মূল শক্তি: স্পিকার মধ্যপ্রাচ্যের দিকে নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর

উত্তরখানে হাত-পা বাঁধা অবস্থায় নারীর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০২:২০ পিএম, ৭ জুন ২০২০ রবিবার

উত্তরখানে  হাত-পা বাঁধা অবস্থায় নারীর মরদেহ উদ্ধার

উত্তরখানে হাত-পা বাঁধা অবস্থায় নারীর মরদেহ উদ্ধার

রাজধানীর উত্তরখানের গোবিন্দপুর এলাকার একটি ঝোঁপঝাঁড়ের ভেতর  থেকে অজ্ঞাত পরিচয়ের এক নারীর (৩৫) মরদেহ উদ্ধার করেছে উত্তরখান থানা পুলিশ। ওই নারীর শরীর হাত-পা একটি ওড়না দিয়ে বাঁধা ছিল।

আজ শনিবার সকাল ১১ টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। পরে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়।

ডিএমপি উত্তরখান থানার ওসি (অপারেশন) কামরুল ইসলাম আজ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, খবর পেয়ে গোবিন্দপুর বৈকাল রোডের ঝোঁপের ভেতর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত নারীর আনুমানিক বয়স ৩৫ বছর। এ সময় তার পরনের সালোওয়ার দিয়ে গলা বাঁধা  ছিল ও গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন দেখা গেছে।

উত্তরখান থানা পুলিশ আরও বলেন, ওই নারীর শরীর হাত-পা একটি ওড়না দিয়ে বাঁধা ছিল। ধারণা করা হচ্ছে, অজ্ঞাতনামা দুর্বৃত্তরা অন্য কোথাও তাকে হত্যা করে ঝোঁপঝাঁড়ের ভিতর ফেলে যায়। বিষয়টি নিয়ে তদন্ত করছে পুলিশ। এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি।