ঢাকা, বৃহস্পতিবার ২৫, এপ্রিল ২০২৪ ১৮:৩০:০১ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
যুদ্ধ কোনো সমাধান দিতে পারে না, এটা বন্ধ হওয়া উচিত: প্রধানমন্ত্রী ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা আরও ৩ দিন হিট অ্যালার্ট জারি যুক্তরাষ্ট্রে টিকটক নিষিদ্ধ করার বিল সিনেটে পাস

গুগল ওয়ার্কস্পেসে আসছে বড় পরিবর্তন

অনলাইন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:২৯ পিএম, ১৫ জুন ২০২১ মঙ্গলবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

গুগল ওয়ার্কস্পেসে বড় পরিবর্তন আনার ঘোষণা দিয়েছে সার্চ ইঞ্জিন প্ল্যাটফর্ম গুগল| এই পরিবর্তনের ফলে গুগল মিট, স্ক্রিন শেয়ারিং, পোলস, মিটিং চ্যাট, হ্যান্ড রেইজ ও কোয়েশ্চেন-অ্যানসার সেশনসহ একাধিক অপশন যুক্ত হবে। টেকক্রাঞ্চের এক প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

সোমবার (১৪ জুন) এক ঘোষণায় গুগল ওয়ার্কস্পেসের ভাইস প্রেসিডেন্ট ও জেনারেল ম্যানেজার জেভিয়ার সলতেরিও বলেন, গুগল ওয়ার্কস্পেসে এতোদিন প্রিমিয়ার ফিচার চালু ছিল। এখন থেকে ব্যবহারকারীরা ফ্রি ও প্রিমিয়াম ফিচারের মাধ্যমে গুগল ওয়ার্কস্পেস ব্যবহার করতে পারবেন। আমাদের উদ্দেশ্য কেবল ব্যবহারকারীর প্রয়োজন মেটানো।

গুগল ওয়ার্কস্পেসের এই পরিবর্তন জিমেইল ব্যবহারকারীরা বুঝতে না পারলেও ড্রাইভ ও ডক ব্যবহারকারীরা এটি বুঝতে পারবেন। গুগল ওয়ার্কস্পেস তথা ডক, ড্রাইভ, শিট, মিটসহ একাধিক ফিচার ফ্রি ও প্রিমিয়াম ব্যবহার করা যাবে। এই অতিরিক্ত সেবা গ্রহণের জন্য ব্যবহারকারীকে কী পরিমাণ অর্থ ব্যয় করতে হবে সে বিষয়ে বিস্তারিত কোনো তথ্য এখন পর্যন্ত পাওয়া যায়নি।

এ বিষয়ে জেভিয়ার সলতেরিও বলেন, ব্যবহারকারীদের সুবিধার্থে শুরু থেকেই আমাদের ফিচারগুলো অপটিমাইজ করা হয়েছে।

-জেডসি