ঢাকা, রবিবার ২৮, এপ্রিল ২০২৪ ১:৪৭:০৫ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
খিলগাঁওয়ে একইদিনে তিন শিশুর মৃত্যু শেরে বাংলার কর্মপ্রচেষ্টা নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে বৃষ্টি কবে হবে, জানাল আবহাওয়া অফিস শেরে বাংলা এ কে ফজলুল হকের মাজারে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা তাপমাত্রা ৪৫ ডিগ্রি ছাড়াবে আগামী সপ্তাহে থাইল্যান্ডের গভর্নমেন্ট হাউসে দ্বিপাক্ষিক বৈঠকে প্রধানমন্ত্রী

চট্টগ্রামে প্রথমবারের মতো আজ জয় বাংলা কনসার্ট

অনলাইন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১০:০০ এএম, ৭ মার্চ ২০২৪ বৃহস্পতিবার

চট্টগ্রামে আজ জয় বাংলা কনসার্ট

চট্টগ্রামে আজ জয় বাংলা কনসার্ট

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণের স্মরণে চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে আজ অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘জয় বাংলা কনসার্ট’। ইতিমধ্যে এ আয়োজনের সব প্রস্ততি সম্পন্ন করেছে চট্টগ্রাম জেলা প্রশাসন ও চট্টগ্রাম মহানগর পুলিশ। 

প্রতি বছর ৭ মার্চ ঢাকায় এই কনসার্ট অনুষ্ঠিত হলেও এবার এই আয়োজন ঢাকার বদলে চট্টগ্রামে হতে যাচ্ছে।

দুপুর ১২টায় দর্শকের জন্য খুলে দেওয়া হবে স্টেডিয়ামের গেট। এবারের কনসার্টে আর্টসেল, নেমেসিস, চিরকুটসহ ঢাকা ও চট্টগ্রামের বিভিন্ন জনপ্রিয় ব্যান্ড দল সংগীত পরিবেশন করবে। এছাড়া জনপ্রিয় শিল্পীরাও কনসার্টে গান করবেন। ২০১৫ সাল থেকে ঢাকার আর্মি স্টেডিয়ামে এই কনসার্ট আয়োজন করে আসছিল বাংলাদেশ আওয়ামী লীগের সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশনের (সিআরআই) তারুণ্যের প্ল্যাটফরম ইয়াং বাংলা। 

করোনা মহামারির কারণে ২০২১ ও ২২ সালে কনসার্ট হয়নি। এবারই প্রথম বারের মতো চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে এই কনসার্ট আয়োজন করা হয়েছে। কনসার্ট উপভোগের জন্য বিনা মূল্যে রেজিস্ট্রেশন করা যাবে এই লিংকে: https://ticket.youngbangla.org/। এছাড়া আয়োজক ইয়াং বাংলার অফিশিয়াল ফেসবুক পেজে কনসার্ট সম্পর্কে বিস্তারিত তথ্য জানা যাবে: https://www.facebook.com/photo?fbid=783320870511963&set=a.492448256265894। 

অনলাইনে রেজিস্ট্রেশন লিংকে প্রবেশ করে জাতীয় পরিচয়পত্র, পাসপোর্ট অথবা জন্মনিবন্ধন সনদ, মোবাইল ফোন নম্বর এবং ইমেইল অ্যাড্রেস দিতে হবে। অনলাইনে নিবন্ধন হলেই পাওয়া যাবে প্রবেশ টিকিট।