ঢাকা, শনিবার ২৭, এপ্রিল ২০২৪ ২২:২৬:৫৫ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
খিলগাঁওয়ে একইদিনে তিন শিশুর মৃত্যু শেরে বাংলার কর্মপ্রচেষ্টা নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে বৃষ্টি কবে হবে, জানাল আবহাওয়া অফিস শেরে বাংলা এ কে ফজলুল হকের মাজারে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা তাপমাত্রা ৪৫ ডিগ্রি ছাড়াবে আগামী সপ্তাহে থাইল্যান্ডের গভর্নমেন্ট হাউসে দ্বিপাক্ষিক বৈঠকে প্রধানমন্ত্রী

পরীমণির সঙ্গে সিনেমা, যা বললেন সোহম

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১২:০৭ পিএম, ১৮ মার্চ ২০২৪ সোমবার

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

কলকাতার সিনেমায় নাম লিখিয়েছেন পরীমণি। সঙ্গে আছেন টলিউড অভিনেতা সোহম চক্রবর্তী। ‘ফেলুবকশি’ নামের একটি ছবিতে দেখা যাবে তাদের দুজনকে। এবার পরীমণির সঙ্গে নবাম লেখানো এই ছবিটি নিয়ে কথা বললেন সোহম।

ছবিটিতে গোয়েন্দা চরিত্রে দেখা যাবে সোহমকে। এ প্রসঙ্গে ভারতীয় সংবাদমাধ্যমকে তিনি বলেন, এই ছবিতে আসলে অনেক কিছুই প্রথম। প্রথমবার এই প্রোডাকশনের সঙ্গে কাজ। প্রথমবার ডিটেকটিভ হয়ে ওঠা।

ছবিটিতে নিজের চরিত্র নিয়ে অভিনেতা বলেন, প্রথমেই বলেছি, এই ছবিতে অনেক কিছুই প্রথম আমার। আগে কখনও ডিটেক্টিভের চরিত্রে অভিনয় করিনি। একবার নয়, একাধিকবার গল্পটা শুনেছি। লেখক অনেক নতুনত্ব যোগ করেছে প্রতিবার। শেষে গল্পের বুনোটটা আমার পছন্দ হয়েছে। তখন মনে হলো ছবিটা নিয়ে এগোনো যায়। এমনকি পরিচালক দেবরাজের সঙ্গেও এটা আমার প্রথম কাজ। 

সোহম অভিনীত সবশেষ ছবির ‘প্রধান’। এতে দেবের সঙ্গে দেখা গিয়েছিল তাকে। এবার ঢালিউডের অভিনেত্রীর সঙ্গে পর্দা ভাগ করতে চলেছেন তিনি। মার্চের শেষে জ্বলে উঠে ‘ফেলুবকশি’র ক্যামেরা ও লাইট।