ঢাকা, শনিবার ২০, এপ্রিল ২০২৪ ১৪:০৩:১১ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
হাসপাতালের কার্ডিয়াক আইসিইউ পুড়ে ছাই, রক্ষা পেল ৭ শিশু সবজির বাজার চড়া, কমেনি মুরগির দাম সারা দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি কৃষক লীগ নেতাদের গণভবনের শাক-সবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি, হিট এলার্ট জারি শিশু হাসপাতালের আগুন সম্পূর্ণ নিভেছে

বুড়িগঙ্গায় লঞ্চডুবিতে প্রাণহানির ঘটনায় প্রধানমন্ত্রীর শোক

অনলাইন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৫:২৩ পিএম, ২৯ জুন ২০২০ সোমবার

বুড়িগঙ্গায় লঞ্চডুবিতে প্রাণহানির ঘটনায় প্রধানমন্ত্রীর শোক

বুড়িগঙ্গায় লঞ্চডুবিতে প্রাণহানির ঘটনায় প্রধানমন্ত্রীর শোক

বুড়িগঙ্গা নদীতে আজ সোমবার লঞ্চডুবিতে প্রাণহানির ঘটনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তিনি উদ্ধার অভিযানের বিষয়ে সার্বক্ষণিক খোঁজ-খবর নিচ্ছেন।

ফায়ার সার্ভিস সূত্র জানিয়েছে, আজ সকালে যাত্রীবাহী লঞ্চ ‘মর্নিং বার্ড’ ৫০ জন যাত্রীসহ ঢাকার শ্যামবাজারে বুড়িগঙ্গা নদীতে ডুবে যায়।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম জানান, ‘এক শোক বার্তায় প্রধানমন্ত্রী লঞ্চডুবির ঘটনায় প্রাণহানি ঘটায় গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন।’

তিনি বলেন, প্রধানমন্ত্রী সার্বক্ষণিকভাবে উদ্ধার অভিযানের খোঁজ খবর নিচ্ছেন। শেখ হাসিনা দুর্ঘটনায় নিহতদের আত্মার শান্তি কামনা করে তাদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

ফায়ার সার্ভিস সূত্র জানিয়েছে, লঞ্চ দুর্ঘটনার পর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মিরা এ পর্যন্ত ৩২ জনের লাশ উদ্ধার করেছে।