ঢাকা, শুক্রবার ১৯, এপ্রিল ২০২৪ ৯:৩৬:৩৩ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই দেশ আরও উন্নত হতো টাইমের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা নান্দাইলে নারী শ্রমিককে কুপিয়ে হত্যা তীব্র গরমে জনজীবনে দুর্ভোগ, বাড়ছে জ্বর-ডায়রিয়া কারাগার থেকে সরিয়ে গৃহবন্দী অবস্থায় সুচি কৃষকরাই অর্থনীতির মূল শক্তি: স্পিকার মধ্যপ্রাচ্যের দিকে নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর

ব্যবসায়ী কুতুব উদ্দিন করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১১:৫৪ এএম, ২৬ মে ২০২০ মঙ্গলবার

এনভয় গ্রুপের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান কুতুব উদ্দিন আহমেদ

এনভয় গ্রুপের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান কুতুব উদ্দিন আহমেদ

দেশের শীর্ষ ব্যবসায়ী এনভয় গ্রুপের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান কুতুব উদ্দিন আহমেদ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তার অবস্থা ভালো আছে বলে জানিয়েছেন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সংসদ সদস্য আবদুস সালাম মুর্শেদী।

এর আগে গত শনিবার নমুনা পরীক্ষায় কুতুব উদ্দিন আহমেদের করোনা ‘পজিটিভ’ আসে। এরপরই তাকে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

গতকাল সোমবার রাতে আবদুস সালাম মুর্শেদী বলেন, ‌‌‘পরশুদিন (শনিবার) দুপুরে পরীক্ষার রিপোর্ট পাওয়ার পরপরই কুতুব উদ্দিন আহমেদকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। এখন তার অবস্থা ভালো। আপনারা সবাই তার জন্য দোয়া করবেন।’

বুয়েট থেকে পাস করার পর ১৯৮৪ সালে তৈরি পোশাক কারখানা দিয়ে ব্যবসায়িক অঙ্গনে পা রাখা কুতুব উদ্দিন প্রতিষ্ঠিত এনভয় গ্রুপের নানা খাতে বিনিয়োগ রয়েছে। এসব খাতের মধ্যে তৈরি পোশাক খাত ছাড়াও রয়েছে বস্ত্র, আবাসন, ফ্রেইট ফরোয়ার্ডিং, হসপিটালিটি, ব্যাংকিং, পুঁজিবাজার, সিরামিক ইত্যাদি।