ঢাকা, শুক্রবার ১৯, এপ্রিল ২০২৪ ১৯:৪১:১৫ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
সবজির বাজার চড়া, কমেনি মুরগির দাম সারা দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি কৃষক লীগ নেতাদের গণভবনের শাক-সবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি, হিট এলার্ট জারি শিশু হাসপাতালের আগুন সম্পূর্ণ নিভেছে শিব নারায়ণ দাশের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক পরলোকে জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ন

মাস্ক না পরায় কারওয়ান বাজারে ১২ জনকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৪:১৩ পিএম, ২৪ নভেম্বর ২০২০ মঙ্গলবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

মাস্ক না পরে বাইরে বের হওয়ায় রাজধানীর কারওয়ান বাজার এলাকায় ১২ জনকে এক হাজার ৯০০ টাকা জরিমানা করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ভ্রাম্যমাণ আদালত।

করোনাভাইরাস প্রতিরোধে ও মাস্ক বাধ্যতামূলক করতে মঙ্গলবার বেলা সাড়ে ১১টা থেকে দুপুর দুইটা পর্যন্ত চলা অভিযানে এই জরিমানা করা হয়।

অভিযানের নেতৃত্ব দেন ডিএনসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ এবং তাসফিয়া সুলতানা।

নির্বাহী ম্যাজিস্ট্রেট তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ বলেন, মাস্ক ব্যবহার করা বাধ্যতামূলক হলেও সরকারঘোষিত এ নির্দেশনা মানছেন না অনেকেই। যারা নির্দেশনা মানছেন না তাদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেন, মাস্ক ছাড়া বাইরে আসা যাবে না। এটা সরকারি নির্দেশ। এটি প্রতিপালন না করলে সরকার আরও কঠোর অবস্থানে যেতে পারে।জনস্বাস্থ্যে এ অভিযান অব্যাহত থাকবে।

-জেডসি