ঢাকা, বৃহস্পতিবার ২৮, মার্চ ২০২৪ ২২:৫২:০৪ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
বিশ্বে প্রতিদিন খাবার নষ্ট হয় ১০০ কোটি জনের বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া ট্রেনে ঈদযাত্রা: ৭ এপ্রিলের অগ্রিম টিকিট বিক্রি শুরু গাজায় নিহত বেড়ে ৩২ হাজার ৪৯০ অ্যানেস্থেসিয়ার ওষুধ বদলানোর নির্দেশ স্বাস্থ্য মন্ত্রণালয়ের ঈদ কেনাকাটায় ক্রেতা বাড়ছে ব্র্যান্ড শপে বাঁচানো গেল না সোনিয়াকেও, শেষ হয়ে গেল পুরো পরিবার

মৃত ইস্যু নিয়ে রাজনীতি করছে বিএনপি : শিক্ষামন্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৩:৫৪ পিএম, ২৮ জানুয়ারি ২০২৩ শনিবার

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

তত্ত্বাবধায়ক সরকার ইস্যুটা এখন পুরোপুরি মৃত। আর এই মৃত ইস্যু নিয়ে বিএনপি রাজনীতি করছে বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী দীপু মনি।

শনিবার (২৮ জানুয়ারি) সকালে চাঁদপুর সদর উপজেলায় প্রতিবন্ধী অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ শেষে তিনি এ কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, তত্ত্বাবধায়ক সরকারটাকে বিতর্কিত করে পঁচিয়ে ফেলেছে বিএনপি। তাছাড়া স্বার্থ হাসিলের জন্য বিচারপতিদের বয়স বাড়িয়ে তত্ত্বাবধায়ক সরকার তৈরি করে বিএনপি নিজেরাই ক্ষমতায় বসতে চেয়েছিল। জনগণ তা প্রত্যাখ্যান করেছে।

দীপু মনি বলেন, আওয়ামী লীগ সরকার প্রতিবন্ধী ও অসহায়দের জন্য ভাতা চালু করেছে। এখন প্রতিবন্ধী মানুষ ভাতা পাচ্ছে এবং নানা সুযোগ-সুবিধা ভোগ করছেন।

এর আগে, প্রতিবন্ধী অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করেন শিক্ষামন্ত্রী। এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজসহ আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।