ঢাকা, বৃহস্পতিবার ২৮, মার্চ ২০২৪ ২৩:০৮:৪৪ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
বিশ্বে প্রতিদিন খাবার নষ্ট হয় ১০০ কোটি জনের বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া ট্রেনে ঈদযাত্রা: ৭ এপ্রিলের অগ্রিম টিকিট বিক্রি শুরু গাজায় নিহত বেড়ে ৩২ হাজার ৪৯০ অ্যানেস্থেসিয়ার ওষুধ বদলানোর নির্দেশ স্বাস্থ্য মন্ত্রণালয়ের ঈদ কেনাকাটায় ক্রেতা বাড়ছে ব্র্যান্ড শপে বাঁচানো গেল না সোনিয়াকেও, শেষ হয়ে গেল পুরো পরিবার

ময়মনসিংহ মেডিকেলে করোনায় আরও ১৩ মৃত্যু

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৩:০১ পিএম, ১৬ জুলাই ২০২১ শুক্রবার

ময়মনসিংহ মেডিকেলে করোনায় আরও ১৩ মৃত্যু

ময়মনসিংহ মেডিকেলে করোনায় আরও ১৩ মৃত্যু

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় ১৩ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় ৯ জন এবং উপসর্গ নিয়ে চারজনের মৃত্যু হয়েছে। 

আজ শুক্রবার হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. মহিউদ্দিন খান মুন বিষয়টি নিশ্চিত করেন।

জানা গেছে , গতকাল বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার সকাল ৮টা পর্যন্ত এই ইউনিটে করোনায় মারা গেছেন- ময়মনসিংহ সদরের রুবেল মিয়া (৬০), ফুলবাড়িয়ার ইমান আলি (৭২), ফুলপুরের জামিলা বেগম (৬৫), মুক্তাগাছার আব্দুল কাদের (৭০), জামালপুর সদরের নবাব আলি (৭০), শেরপুর সদরের সুলতানা (৬২), টাঙ্গাইলের মধুপুর উপজেলার আব্দুর সালাম (৬৭), নেত্রকোনা সদরের রোকেয়া (৬৭) ও কেন্দুয়ার সাথিয়া (৫৫)।’

এ ছাড়া এই সময়ের মধ্যে করোনার উপসর্গ নিয়ে মারা যান- ময়মনসিংহ সদরের রহিমা খাতুন (৬০), আবু বকর (৫২), গাজীপুর সদরের লিটন সরকার (২৩), কুড়িগ্রামের রৌমারী উপজেলার মো. তাইজুদ্দিন (৭৫)।

ডা. মহিউদ্দিন খান জানান, হাসপাতালটির করোনা ইউনিটে বর্তমানে ৪৪০ জন রোগী ভর্তি রয়েছেন। এর মধ্যে আইসিইউতে ২১ জন। নতুন ভর্তি হয়েছেন ৯৩ জন ও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১১৩ জন।