ঢাকা, মঙ্গলবার ৩০, এপ্রিল ২০২৪ ১৭:২১:৪০ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
লাশ ও কঙ্কাল চুরি বন্ধে পদক্ষেপ নেয়া প্রশ্নে হাইকোর্টের রুল লাশ ও কঙ্কাল চুরি বন্ধে পদক্ষেপ নেয়া প্রশ্নে হাইকোর্টের রুল গাজায় নিহতের সংখ্যা বেড়ে ৩৪,৫৩৫ ২৯ বছরের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা দেশে ঢাকাসহ ২৭ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ আজ কাটাখালী পৌরসভার মেয়র নির্বাচিত হলেন রিতু

রমজানে সুলভমূল্যে নিত্যপণ্য বিক্রয়কেন্দ্র খুললেন পাটমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১১:২১ এএম, ১০ মার্চ ২০২৪ রবিবার

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

রমজান উপলক্ষে মাসব্যাপী নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রী সুলভমূল্যে বিক্রয়কেন্দ্র খোলা হয়েছে। বস্ত্র ও পাট মন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানকের উদ্যোগে রাজধানীর শ্যামলী মাঠের সামনে অস্থায়ী এই বিক্রয় কেন্দ্রে চলছে বেচাবিক্রি।

রোববার (১০ মার্চ) সকালে সরেজমিনে দেখা যায়, ক্রেতারা পণ্য কিনতে বেশ ভিড় জমিয়েছে।

সুলভমূল্যে সবজি কিনতে আসা একজন ক্রেতা বলেন, বাজার থেকে একটি লাউ কিনতে ৬০-৭০ টাকা লাগত কিন্তু এখানে ৪০ টাকা পেয়েছি। এটা আমাদের জন্য বড় সুযোগ।

রাজধানীর শ্যামলী মাঠের সংলগ্ন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও পাটমন্ত্রীর ব্যক্তিগত উদ্যোগে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিক্রয় কেন্দ্র খোলা হয়। সেখানে সাধারণ মানুষকে সুলভমূল্যে সবজি ও নিত্যপণ্য ক্রয় করতে দেখা যায়।

বিক্রয় কেন্দ্রে যা পাবেন বেগুন ৪০টাকা, উস্তা ৭৫ কেজি, শিম ৫০ টাকা, চিচিঙ্গা ৩৫ টাকা কেজি, লাউ ৪০ টাকা পিস, কচুর লতি ৭৫ টাকা কেজি, গাজর ২৫ টাকা, বাঁধাকপি ৩০ টাকা, পুঁইশাক ১৫ টাকা, ফুলকপি ২৫ টাকা, লালশাক ১০ টাকা আঁটি, বইতা শাক ১৫ টাকা আঁটি, পালংশাক ১০ টাকা আঁটি, ধনেপাতা ৮০ টাকা কেজি, কাঁচামরিচ ৮০ টাকা কেজি, টমেটো ৩৫ টাকা কেজি, মিষ্টি কুমড়া ৪০ টাকা পিচ, কাঁচা পেঁপে ৪০ টাকা।

এ ছাড়া পাওয়া যাচ্ছে সয়াবিন তেল পাঁচ লিটার ৭৬৫ টাকা, ২ লিটার ৩১২ টাকা, ডিম ডজন ১২০ টাকা, আদা ১৯০ টাকা, পেঁয়াজ ৮০ টাকা, খেসারী ডাল ১১২ টাকা, মুগ ডাল ৮৫ টাকা, মুসুরি ডাল ১০৭ টাকা, ছোলা বুট ১০০ টাকা, চিনি ১৪০ টাকা, ভেসন ৯০ টাকা বিক্রি হচ্ছে।

এ বাজারে শাক-সবজি ছাড়াও বিভিন্ন ফল-ফলাদিও বিক্রি করা হচ্ছে।