ঢাকা, মঙ্গলবার ৩০, এপ্রিল ২০২৪ ২০:০১:২৭ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
চুয়াডাঙ্গায় আজ ৪৩.৭ ডিগ্রি, ২৯ বছরের মধ্যে সর্বোচ্চ লাশ ও কঙ্কাল চুরি বন্ধে পদক্ষেপ নেয়া প্রশ্নে হাইকোর্টের রুল গাজায় নিহতের সংখ্যা বেড়ে ৩৪,৫৩৫ ২৯ বছরের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা দেশে ঢাকাসহ ২৭ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ আজ

রাজধানীতে মায়ের সামনে মেয়ের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৯:১৫ পিএম, ২৩ জানুয়ারি ২০২০ বৃহস্পতিবার

রাজধানীর টিকাটুলি এলাকায় একটি কাভার্ড ভ্যানের ধাক্কায় হতাহতের শিকার হয়েছেন মা ও মেয়ে। আজ বৃহস্পতিবার বিকেলে সার্কুলার রোডের এ ঘটনায় মায়ের সামনেই মৃত্যু হয় মেয়ের।

নিহতের নাম সাহারা তালুকদার (২৩)। তিনি রামপুরার একটি গার্মেন্টসের (এডমিন) কর্মকর্তা ছিলেন। ঘটনায় আহত মা নাজিরা পারভিন (৫০) ঢাকা মেডিকেল হাসপাতালে (ঢামেক) ভর্তি আছেন।

বিষয়টি নিশ্চিত করে ওয়ারী থানার উপপরিদর্শক (এসআই) মনজুরুল হাবিব বলেন, মাকে নিয়ে বড় বোনের বাসায় যাওয়ার পথে কাভার্ড ভ্যানটি সাহারা ও নাজিরা পারভিনকে বহনকৃত রিকশাটিকে ধাক্কা দেয়। এতে দুজনই ছিটকে পড়েন। সাহারা ঘটনাস্থলেই প্রাণ হারান। নাজিরা পারভিনকে ঢামেকে ভর্তি করা হয়।

মনজুরুল জানান, কাভার্ড ভ্যানটিকে জব্দ করা হয়েছে। এ ছাড়া ভ্যানের চালককেও আটক করা হয়েছে।

বিকেলে ঢামেকে ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে সাহারার মরদেহ হস্তান্তর করা হয়। আহত নাজিরা পারভিন চিকিৎসাধীন আছে বলে নিশ্চিত করেছেন ঢামেক পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া।