ঢাকা, শনিবার ২০, এপ্রিল ২০২৪ ১৭:৩২:৩১ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
চট্টগ্রামে আজ শুরু উইম্যান এসএমই এক্সপো হাসপাতালের কার্ডিয়াক আইসিইউ পুড়ে ছাই, রক্ষা পেল ৭ শিশু সবজির বাজার চড়া, কমেনি মুরগির দাম সারা দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি, হিট এলার্ট জারি

রাতে সন্তান প্রসব করে সকালে পরীক্ষা দেওয়া হাসিনা পেল জিপিএ-৫

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১২:২৮ পিএম, ২৯ নভেম্বর ২০২২ মঙ্গলবার

ফাইল ছবি

ফাইল ছবি

পিরোজপুরের নাজিরপুরে রাতে সন্তান প্রসব করে সকালে পরীক্ষা দেওয়া হাসিনা আক্তার জিপিএ-৫ পেয়েছে। সোমবার (২৮ নভেম্বর) দুপুর ১২টায় এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল থেকে এ তথ্য জানা গেছে।

হাসিনা আক্তার দুর্গাপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়েছে। সে উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের ভীমকাঠী গ্রামের মো. রায়হান ফকিরের স্ত্রী। 

জানা যায়, চলতি বছরের এসএসসি পরীক্ষার্থী ছিল হাসিনা আক্তার। পরীক্ষার আগেই সে অন্তঃসত্ত্বা হয়। এসএসসির প্রথম পরীক্ষার রাতে সে সন্তান প্রসব করে। সকালে নির্দিষ্ট সময়ে পরীক্ষায় বসে।

জিপিএ-৫ পাওয়া হাসিনা বলে, আমি যে অবস্থায় পরীক্ষা দিয়েছি তাতে রেজাল্ট এত ভালো হবে বুঝতে পারিনি। যা হয়েছে আলহামদুলিল্লাহ। পরবর্তীতে এই ধারা যেন অব্যাহত রাখতে পারি। আপনারা আমার জন্য দোয়া করবেন। 

দুর্গাপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রতুল কুমার রায় জানান, আমাদের বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করা হাসিনা অনেক মেধাবী শিক্ষার্থী। সে পরীক্ষার প্রথম দিন রাতে সন্তান প্রসব করে পরের দিন পরীক্ষায় অংশগ্রহণ করেছিল। পরীক্ষায় সে গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে। আমরা তাকে নিয়ে গর্বিত ও আনন্দিত।