ঢাকা, শুক্রবার ২৯, মার্চ ২০২৪ ৭:৫৬:৪৮ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
বিশ্বে প্রতিদিন খাবার নষ্ট হয় ১০০ কোটি জনের বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া ট্রেনে ঈদযাত্রা: ৭ এপ্রিলের অগ্রিম টিকিট বিক্রি শুরু গাজায় নিহত বেড়ে ৩২ হাজার ৪৯০ অ্যানেস্থেসিয়ার ওষুধ বদলানোর নির্দেশ স্বাস্থ্য মন্ত্রণালয়ের ঈদ কেনাকাটায় ক্রেতা বাড়ছে ব্র্যান্ড শপে বাঁচানো গেল না সোনিয়াকেও, শেষ হয়ে গেল পুরো পরিবার

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন হাসপাতালে ভর্তি

মনির হোসেন জীবন | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৫:১৫ পিএম, ৬ জুন ২০২০ শনিবার

এডভোকেট সাহারা খাতুন (এমপি)অ ফাইল ছবি

এডভোকেট সাহারা খাতুন (এমপি)অ ফাইল ছবি

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী এডভোকেট সাহারা খাতুন (এমপি) কে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছেন বলে জানা গেছে।

আওয়ামীলীগের দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া আজ গণমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জ্বর, অ্যালার্জিসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে অসুস্থ অবস্থায় কয়েক দিন আগে এডভোকেট সাহারা খাতুন  হাসপাতালে ভর্তি হন। তবে, তিনি কোভিড-১৯ রোগে আক্রান্ত নন।

তিনি আরও বলেন, বর্তমানে সাহারা খাতুনের শারীরিক অবস্থা মোটামুটি ভালো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার খোঁজ-খবর নিয়েছেন। তাকে আরও কয়েক দিন হাসপাতালে থাকতে হতে পারে। দলের ত্যাগী প্রবীণ এবং ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য এডভোকেট সাহারা খাতুনের জন্য আওয়ামী লীগের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।